রাজধানী জুড়ে র‌্যাব-পুলিশের সতর্ক অবস্থান

র্যাব পুলিশের সতর্ক অবস্থান

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের নির্বাচনী তফসিল ঘোষণাকে কেন্দ্র করে র‌্যাব-১ স্পেশালাইজড কোম্পানী, পোড়াবাড়ী ক্যাম্প, গাজীপুর বিশেষ নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

বৃহস্পতিবার (৮ নভেম্বর) নির্বাচনী তফসিল ঘোষণায় নিরাপত্তা পরিকল্পনার অংশ হিসেবে গাজীপুর জেলাকে সকল প্রকার সন্ত্রাসী ও জঙ্গী কার্যক্রম থেকে রক্ষা সাধারণ মানুষের নিরাপত্তার স্বার্থে র‌্যাব-১ গাজীপুর রোবাস্ট টহলে নিয়োজিত রয়েছে।

নির্বাচনী তফসিল ঘোষণা উপলক্ষে জননিরাপত্তার স্বার্থে অত্র ক্যাম্প হতে ৩টি টহল পিকআপ ও ৬টি মোটর সাইকেলের মাধ্যমে ৩০ সদস্যের সমন্বয়ে রোবাস্ট টহল গাজীপুরের প্রধান প্রধান সড়কসমূহ প্রদক্ষিণ করেছে।

রোবাস্ট টহল ছাড়াও সাদা পোষাকে র‌্যাব সদস্য সার্বক্ষনিক গোয়েন্দা তথ্য সংগ্রহ করছে। দেশের উত্তরবঙ্গ ও ময়মনসিংহ বিভাগের জেলাসমূহ হতে রাজধানী ঢাকা গমনের প্রধান প্রবেশদ্বারে রোবাস্ট টহল গাজীপুর-মাওনা-চান্দনা, চৌরাস্তা-টঙ্গী-ভোগড়া, বাইপাস- চন্দ্রা মোড় পর্যন্ত নিয়োজিত রয়েছে। গাজীপুর জেলায় যাতে কোন দুষ্কৃতিকারী কোন ধরনের নাশকতা ও সন্ত্রাসী কার্যক্রম সংঘটিত করতে না পারে।

র‌্যাব-১, উত্তরা, ঢাকা’র অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ সারওয়ার-বিন-কাশেম ও র‌্যাব-১, গাজীপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন নিরাপত্তার সার্বক্ষনিক তদারকি কাজে নিয়োজিত রয়েছেন।

শেয়ার করুন