চাকরি পাবেন জব ফেয়ারে
চট্টগ্রাম পলিটেকনিক ইনস্টিটিউটে দুই দিনের জব ফেয়ার

চট্টগ্রাম পলিটেকনিক ইনস্টিটিউটে দুই দিনের জব ফেয়ার

চট্টগ্রাম : দুই দিনব্যাপী চাকরি মেলা (জব ফেয়ার) অনুষ্ঠিত হবে চট্টগ্রাম পলিটেকনিক ইনস্টিটিউটে। আগামী ১৬ ও ১৭ নভেম্বর আয়োজিত চাকুরি মেলায় অনলাইনে রেজিষ্ট্রেশন করা যাবে। এছাড়াও ১৬ নভেম্বর শুক্রবার সরাসরি চাকরি মেলায় স্থাপিত বুথে রেজিস্ট্রেশন করা যাবে। যাবতীয় তথ্য জানতে যোগাযোগ করা যাবে ০১৯১৬২৩৭৫২২ এবং ০১৭১০২০২৪০৫ হেল্পলাইনে।

রবিবার (১১ নভেম্বর) সকাল ১১টায় চট্টগ্রাম প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে চাকরি মেলার বিস্তারিত তুলে ধরেন ইনস্টিটিউটের অধ্যক্ষ মো. নূরুল কবীর।

এসময় উপস্থিত ছিলেন ইনস্টিটিউটের আইএমসি সদস্য দেওয়ান মাকসুদ, এনআইটি চেয়ারম্যান আহসান হাবীব, বিডিজবস চট্টগ্রাম এজিএম জমির হোসেন ও সিউজের প্রাক্তন সাধারণ সম্পাদক নিমর্ল চন্দ্র দাশ।

লিখিত বক্তব্যে অধ্যক্ষ মো. নূরুল কবীর বলেন, শিক্ষা মন্ত্রণালয়ের কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের অধীন কারিগরি শিক্ষা অধিদপ্তরের তত্তাবধানে বাস্তবায়নাধীন স্কিলস এ্যান্ড ট্রেনিং এনহ্যান্সমেন্ট প্রজেক্ট এর অর্থায়নে এবং বিডিজবসের সহযোগিতায় আগামী ১৬ ও ১৭ নভেম্বর ২০১৮ খ্রি: (পুনঃনির্ধারিত) দুই দিনব্যাপী চট্টগ্রাম পলিটেকনিক ইনস্টিটিউটে জব ফেয়ারের (চাকরি মেলা) আয়োজন করা হয়েছে। দেশের শীর্ষস্থানীয় চাকরিদাতা প্রতিষ্ঠান এই জব ফেয়ারে অংশগ্রহণ করবে।

কারিগরি শিক্ষার জনপ্রিয়তা, প্রচার-প্রসার এবং কারিগরি জ্ঞানসম্পন্ন প্রশিক্ষিত শিক্ষার্থীদের কর্মসংস্থান ও আত্মনির্ভরশীলতা সৃষ্টির লক্ষ্যে আয়োজিত এই জব ফেয়ারের মাধ্যমে অত্র ইনস্টিটিউটসহ অন্যান্য প্রতিষ্ঠানের প্রশিক্ষিতদের অর্জিত ব্যবহারিক ও তাত্তিক জ্ঞান দেশের শিল্প কারখানাসহ যাবতীয় উন্নয়ন কর্মকান্ডে বাস্তব প্রয়োগের সুযোগ সৃষ্টি করবে ওই জব ফেয়ার।

জব ফেয়ারে চাকরি প্রার্থীরা www.ctgpoly.gov.bd এই ওয়েবসাইটে রেজিস্ট্রেশন করতে পারবে এবং ১৬ নভেম্বর শুক্রবার সরাসরি চাকরি মেলায় স্থাপিত বুথে রেজিস্ট্রেশন করা যাবে। যাবতীয় তথ্যের জন্য যোগাযোগের হেল্পলাইন- ০১৯১৬২৩৭৫২২ এবং ০১৭১০২০২৪০৫।

উল্লেখ্য, চট্টগ্রাম পলিটেকনিক ইনস্টিটিউট শিল্প কারখানা ও কর্মসংস্থানের সহায়ক প্রতিষ্ঠানের সঙ্গে একটি সফল ও সার্থক ইন্ডাস্ট্রিয়াল লিংকেজ অব্যহত রাখতে আন্তরিকভাবে আগ্রহী।

শেয়ার করুন