গাজীপুরে অবৈধ বিলবোর্ড অপসারণ

.

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে জেলার বিভিন্ন স্থানে প্রার্থীদের গুণকীর্তন সম্বলিত সকল প্রকার অবৈধ বিলবোর্ড, ব্যানার, নির্বাচনী পোস্টার, দেয়াল লিখন, গেইট, তোরণ, প্যান্ডেল ও আলোকসজ্জা অপসারণ কাজ শুরু করা হয়েছে।

রবিবার (১১ নভেম্বর) সকাল থেকে গাজীপুরের জেলা প্রশাসক এবং রিটার্নিং অফিসার ডঃ দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীরের নির্দেশে জেলার বিভিন্ন স্থানে এ অপসারণ কাজ শুরু হয়।

জানা গেছে, গাজীপুরের নির্বাহী ম্যাজিস্ট্রেট জান্নাতুল ফেরদৌস, তানভীর আল নাসীফ, কাউছার আহাম্মেদ রবিবার গাজীপুর শহরের রাজবাড়ি সড়ক, চান্দনা চৌরাস্তা, টঙ্গী এলাকায় উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়। এছাড়া শ্রীপুর, কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার এবং সহকারী রিটার্নিং অফিসারগণ ওইসব উপজেলার বিভিন্ন স্পটে উপর্যুক্ত প্রচারণা সামগ্রীসমূহ অপসারণের জন্য উচ্ছেদ অভিযান পরিচালনা করেন।

এসময় জেলা প্রশাসক ডঃ দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর উচ্ছেদ অভিযান কার্যক্রম পরিদর্শন করেন।

সহকারী রিটার্নিং অফিসার ও কাপাসিয়া উপজেলা নির্বাহী অফিসার মোসাঃ ইসমত আরার নেতৃত্বে সকালে কাপাসিয়া বাজার এলাকা ও সড়কের অবৈধ বিলবোর্ড, ব্যানার, ফেস্টুন ও পোস্টার অপসারণ করা হয়।

সহকারী রিটার্নিং অফিসার ও কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার খন্দকার মুঃ মুশফিকুর রহমানের নেতৃত্বে সকালে কালীগঞ্জ পৌর এলাকার শহীদ ময়েজউদ্দিন সড়কের অবৈধ বিলবোর্ড, ব্যানার, ফেস্টুন ও পোস্টার অপসারণ করা হয়।

এছাড়া সহকারী রিটার্নিং অফিসার ও শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার রেহেনা আকতার শ্রীপুরের মাওনা সহ বিভিন্ন এলাকায় এ উচ্ছেদ অভিযান পরিচালনা করেন।

বাংলাদেশ নির্বাচন কমিশনের নির্দেশনায় আগামী ১৪ নভেম্বর রাত ১২টার পূর্বে সংশ্লিষ্ট নির্বাচনী এলাকার এসব স্থাপনা অপসারণ করতে বলা হয়েছে।