নৌকার মাঝি হতে চান বাবা-চাচা-ছেলেসহ ২ ডজন

নরসিংদীর পাঁচটি আসনে মনোনয়ন প্রত্যাশীরা

এম.লুৎফর রহমান : নরসিংদীর পাঁচটি আসনে আওয়ামী লীগের দুই ডজন মনোনয়ন প্রত্যাশী মনোনয়নপত্র কিনেছেন।

গত শুক্রবার থেকে সোমবার (১২ নভেম্বর) পর্যন্ত মনোনয়ন প্রত্যাশীরা রাজধানীর ধানমন্ডির আওয়ামী লীগ সভানেত্রীর কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন। এর মধ্যে নরসিংদী-৫ (রায়পুরা) আসনে বর্তমান সংসদ সদস্য, তার ভাই ও ছেলে নৌকার প্রতীক পেতে মনোনয়নপত্র কিনেছেন।

এই আসন থেকে মনোনয়নপত্র কিনেছেন ৭ জন। তারা হলেন, বর্তমান সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য সাবেক মন্ত্রী রাজিউদ্দিন আহমেদ রাজু, তার ছেলে রাজিব আহমেদ পার্থ ও ছোট ভাই রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক সালাহউদ্দিন আহমেদ বাচ্চু। এছাড়া আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ হারুনুর রশীদ, আওয়ামী লীগের নির্বাহী কমিটি সদস্য রিয়াজুল কবীর কাউছার, কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সামছুল হক ও ব্যারিস্টার তৌফিকুর রহমানও নৌকা প্রতীক পাওয়ার জন্য মনোনয়নপত্র কিনেছেন।

নরসিংদী-১ আসন থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন ৩ জন। তারা হলেন- নরসিংদী জেলা আওয়ামী লীগের সভাপতি ও পানিসম্পদ প্রতিমন্ত্রী লে. কর্নেল (অব.) মোহাম্মদ নজরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সিনিয়র সভপতি জি এম তালেব হোসেন ও যুক্তরাজ্য আওয়ামী লীগের উপদেষ্টা আইয়ুব খান।

নরসিংদী-২ আসন থেকে মনোনয়নপত্র কিনেছেন ২ জন। তারা হলেন- পলাশ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সাংসদ আনোয়ারুল আশরাফ খান দিলীপ ও দৈনিক সংবাদের সম্পাদক আলতামাশ কবির মিশু।

নরসিংদী-৩ (শিবপুর) আসন থেকে মনোনয়নপত্র কিনেছেন ৬ জন। তারা হলেন- বর্তমান সংসদ সদস্য ও কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মোঃ সিরাজুল ইসলাম মোল্লা, সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জহিরুল হক ভূঞা মোহন, শিবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হারুন অর রশীদ খান, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-কমিটির সদস্য সৈয়দ ফজলুর রহমান, কৃষকলীগের সহ-সভাপতি মোঃ নুরউদ্দিন মোল্লা ও শিখা ভূইয়া।

নরসিংদী-৪ (মনোহরদী-বেলাব) আসন থেকে মনোনয়নপত্র কিনেছেন ৬ জন। তারা হলেন- বর্তমান সংসদ ও বাণিজ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও যুবলীগের সাবেক চেয়ারম্যান নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন, মনোহরদী উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম খান বীরু, জেলা আওয়ামী লীগের স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডাঃ আব্দুর রউফ সরদার, জেলা আওয়ামী লীগের সাবেক উপদেষ্টা অহিদুল হক আসলাম সানী, যুবলীগের উপশিক্ষা, প্রশিক্ষণ ও পাঠাগার সম্পাদক কাজী মোঃ মাজহারুল ইসলাম, মনোহরদী উপজেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য কর্নেল (অব) আব্দুর রউফ বীর বিক্রম।

শেয়ার করুন