গৌরবের ১৫০ বছরে ঐতিহ্যবাহী শেরপুর পৌরসভা

গৌরবের ১৫০ বছরে ঐতিহ্যবাহী শেরপুর পৌরসভা

শেরপুর প্রতিনিধি: ১৮৬৯ সালে প্রতিষ্ঠিত ঐতিহ্যবাহী শেরপুর পৌরসভার সার্ধশত বাষির্কী উদযাপনের ৬ মাসব্যাপী বর্ণাঢ্য কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।

শনিবার (১৭ নভেম্বর) দুপুরে শেরপুর পৌরসভার সার্ধশত বার্ষিকী উদযাপন কমিটির আয়োজনে শহীদ দারোগ আলী পৌর পার্কে এ আয়োজনের উদ্বোধন করেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের এসডিজি বিষয়ক মূখ্য সমন্বয়ক মোঃ আবুল কালাম আজাদ।

শেরপুর পৌরসভার মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটনের সভাপতিত্বে অন্যানের মধ্যে জাতীয় সংসদের হুইপ ও স্থানীয় সাংসদ আতিউর রহমান আতিক, সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব মোঃ নজরুল ইসলাম, নৌপরিবহন মন্ত্রণালয়ের সচিব মোঃ আবদুস সামাদ, জেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবীর রুমান, বাংলাদেশ মৎস উন্নয়ন কর্পোরেশনের চেয়ারম্যান মোঃ দিলদার আহমেদ, স্থানীয় সরকার বিভাগের অতিরিক্ত সচিব মোঃ মাহবুব হোসেন, ময়মনসিংহ বিভাগের বিভাগীয় কমিশনার মাহমুদ হাসান, ইউজিপ-৩ প্রকল্পের প্রকল্প পরিচালক এ কে এম রেজাউল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।

এসময় প্রাচীন এ পৌরসভা ও শেরপুর জেলার উন্নয়নে শেরপুর সদরকে সংযুক্ত করে রেলপথ স্থাপন, বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় স্থাপন, মেডিকেল কলেজ প্রতিষ্ঠা, শেরপুর থেকে ময়মনসিংহ পর্যন্ত রাস্তা ফোরলেন করার দাবী জানানো হয় বর্ণ্যাঢ্য এ আয়োজন থেকে।

শেয়ার করুন