মন্ত্রীপুত্র সাবেদের সাথে যুব সংগঠনের সাক্ষাত

মন্ত্রীপুত্র সাবেদের সাথে সাক্ষাত

গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের সন্তান কক্সবাজার চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সিনিয়র সহ সভাপতি, বিশিষ্ট ব্যবসায়ী সাবেদ উর রহমানের সাথে সৌজন্য সাক্ষাত করেছে কক্সবাজারের বিভিন্ন সংগঠন, যুব সংগঠক ও ছাত্রসমাজের প্রতিনিধিবৃন্দ।

শনিবার (২৪ নভেম্বর) বিকেলে অভিজাত হোটেল সাইমন বীচের সম্মেলন কক্ষে সাক্ষাতকালে মন্ত্রী পুত্র সাবেদকে ফুল দিয়ে বরণ করা হয়। তাকে ফুলেল শুভেচ্ছাকালে সাথে ছিলেন কক্সবাজার চেম্বার সভাপতি আবু মোরশেদ চৌধুরী খোকা, চেম্বার সহ সভাপতি ও কক্সবাজার খবর চেয়ারম্যান মো: সাইফুল হক, ক্রিকেট সংগঠক ভুলু ও শামসুল ইসলাম হেলালী (আজিম)।

ফুলেল শুভেচ্ছা জানান কক্সবাজার খবর পরিবারের পক্ষে কক্সবাজার খবর প্রধান সম্পাদক ও দৈনিক ঢাকা প্রতিদিনের কক্সবাজার প্রতিনিধি আনোয়ার হাসান চৌধুরী, মফস্বল সম্পাদক মো: আমান উল্লাহ, প্রধান প্রতিবেদক সোহরাব হোসেন চৌধুরী, উখিয়া প্রতিনিধি আলা উদ্দিন, সুগন্ধা বীচ ক্ষুদ্র ব্যবসায়ি সমাজের পক্ষে জয়নাল সুফি, সংগঠক গিয়াস উদ্দিন, লিয়াকত আলী ও সরওয়ার প্রমুখ।

সাক্ষাতকালে কক্সবাজার সদর-রামু আসনে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়নপ্রত্যাশী চেম্বার নেতা, পরিচ্ছন্ন ব্যবসায়ী ও যুব সংগঠক সাবেদ উর রহমান সকলের সহযোগিতা কামনা করেন।

শেয়ার করুন