টাঙ্গাইলে জুয়েল হত্যা: একজনের মৃত্যুদণ্ড

মৃত্যুদণ্ড

টাঙ্গাইলের শিশু জুয়েল হাসান হত্যা মামলায় একজনকে মৃত্যুদণ্ড দিয়েছে আদালত। একইসঙ্গে ১০ হাজার টাকা জরিমানাও করা হয়েছে। দণ্ডিত আব্দুর রহিমের বাড়ি টাঙ্গাইল সদর উপজেলার বিল মাগুরাটা গ্রামে।

মঙ্গলবার (২৭ নভেম্বর) টাঙ্গাইল জেলা ও দায়রা জজ শওকত আলী চৌধুরী এ রায় ঘোষণা করেন।

মামলার নথি থেকে জানা যায়, টাঙ্গাইল সদর উপজেলার বিল মাগুরাটা গ্রামে ২০১৬ সালের ১৮ নভেম্বর রাতে ধর্মসভাস্থলের পাশে শিশু জুয়েল হাসানের (৬) বাবা শহিদুর রহমান ও মা রোজিনা বেগম চায়ের দোকান দেন। ওই দোকানে জুয়েলও ছিল। রাত সাড়ে ১০টার দিকে জুয়েল দোকান থেকে চলে যায়। ওই রাত সে আর ফিরে আসেনি।

বাবা-মা ও এলাকাবাসী বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও পায়নি। পরদিন সকালে পিচুরিয়া গ্রামের গোরস্থানের পাশে ধান ক্ষেতে জুয়েলের চোখ উপড়ানো রক্তাক্ত লাশ পাওয়া যায়।

পরে অজ্ঞাতনামা ব্যক্তিকে আসামি করে জুয়েলের মা রোজিনা বেগম ২০ নভেম্বর টাঙ্গাইল মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলার নথিতে আরও বলা হয়, জবানবন্দিতে আব্দুর রহিম জানান জুয়েলের মায়ের সঙ্গে তার পরকীয়া প্রেমের সম্পর্ক ছিল। জুয়েল সব সময় মায়ের কাছাকাছি থাকত বলে তাদের মেলামেশায় সমস্যা হচ্ছিল। তাই জুয়েলের মায়ের অজান্তে জুয়েলকে শ্বাসরোধে হত্যা করেন রহিম।

জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) এসআই ওবাইদুর রহমান মামলা তদন্ত করেন। ২০১৭ সালের ৪ জানুয়ারি ঘটনায় জড়িত সন্দেহে আব্দুর রহিমকে গ্রেফতার করা হয়। ৫ জানুয়ারি আব্দুর রহিম আদালতে স্বীকারোক্তি দেন।

শেয়ার করুন