বিভিন্ন মহলের শোক
সীতাকুণ্ডের মুক্তিযোদ্ধা কমান্ডার নুর আহম্মদের মৃত্যু

মুক্তিযোদ্ধা কমান্ডার নুর আহম্মদ

চট্টগ্রাম : উত্তর জেলা আওয়ামীলীগের শ্রম সম্পাদক, সীতাকুন্ড উপজেলা জাতীয় শ্রমিক লীগের সভাপতি, ৭১ এর রনাঙ্গনের প্লাটুন কমান্ডার মুক্তিযোদ্বা নুর আহম্মদ ইন্তেকাল করেছেন ( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর।

বুধবার (৫ নভেম্বর) সকাল ১০ টার সময় তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তিনি দীর্ঘদিন যাবত হৃদরোগে ভুগছিলেন।

বাদ আছর সীতাকুণ্ড সরকারী হাই স্কুল মাঠে প্রথম জানাযা ও বাদ মাগরিব নিজ গ্রাম উপজেলার গুলিয়াখালী জামে মসজিদ প্রাঙ্গনে রাষ্ট্রীয় মর্যাদায় ২য় জানাযা শেষে দাফন করা হবে।

মৃত্যুকালে তিনি ৪ মেয়ে ও ২ ছেলেসহ অসংখ্য গুনাগ্রাহী রেখে যান। এদিকে মুক্তিযুদ্বা নুর আহম্মদের মৃত্যুতে শোক জানিয়েছেন সংসদ সদস্য দিদারুল আলম, উপজেলা চেয়ারম্যান এস.এম আল মামুন, জেলা পরিষদ সদস্য আ.ম. দিলসাদ, মুক্তিযোদ্ধা কমান্ডার আলিম উল্লা, সাবেক উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল বাকের ভূইয়া, বিএনপির আহবায়ক জহিরুল আলম, সীতাকুণ্ড প্রেসক্লাব সভাপতি এম.সেকান্দর হোসাইনসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ব্যক্তিবর্গ। তারা মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

শেয়ার করুন