স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে ভন্ড বৈদ্য গ্রেফতার চকরিয়ায়

গ্রেফতার

কক্সবাজার : চতুর্থ শ্রেণির এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে চকরিয়া থানা পুলিশ বদরখালী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের বোয়ালখালী পাড়ার ভন্ড বৈদ্য শহিদুল্লাহকে (৫০) গ্রেফতার করেছে।

থানা সূত্রে জানা গেছে, পূর্ব বড় ভেওলা ইউনিয়নের ঘাইট্যার চর এলাকার জনৈক নুরুল আবছার মানসিক রোগে আক্রান্ত হয়। তাকে ঝাড়-ফুঁ’র জন্য নিয়ে যাওয়া হয় ওই বৈদ্যের কাছে। ভন্ড বৈদ্য মানসিক রোগে আক্রান্ত নুরুল আবছারের স্ত্রী শাহজাহান বেগমকে বলেন, তার স্বামীকে সুস্থ করতে হলে ৮-৯ বছরের একটি নিষ্পাপ শিশুর প্রয়োজন। তার কথা মত মানসিক রোগীর স্ত্রী পূর্ব বড় ভেওলার জি.এন.এ মিশনারী প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির এক ছাত্রীকে নিয়ে যায়। পরে ওই বৈদ্য রাতে ঝাড়-ফুঁ করবে বলে আশ্বস করে রাতে ওই ছাত্রীকে ধর্ষণ করে।

পরে মেয়েটি তার মাকে এ ঘটনা জানালে পুলিশের শরণাপন্ন হন। পুলিশ ভন্ড বৈদ্য শহিদুল্লাহকে সোমবার (১০ ডিসেম্বর) ভোররাতে বদরখালী থেকে গ্রেফতার করেন। এছাড়া ধর্ষিত চতুর্থ শ্রেণির স্কুল ছাত্রীকে চিকিৎসা ও ধর্ষণ নিশ্চিত করার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেছে।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বখতিয়ার উদ্দিন চৌধুরী ঘটনার সত্যতা স্বীকার করে জানিয়েছেন, এ ব্যাপারে অভিযুক্ত ভন্ড বৈদ্য ও মানসিক রোগে আক্রান্ত নুরুল আবছারের স্ত্রী শাহজাহান বেগমকে (৪৩) গ্রেফতার করেছে। তাদের বিরুদ্ধে মামলার প্রক্রিয়া চলছে।