স্কুল ছাত্রকে ছুরিকাঘাত ঘটনায় ৩জন গ্রেফতার

স্কুল ছাত্রকে ছুরিকাঘাত ঘটনায় ৩জন গ্রেফতার

চট্টগ্রাম : ক্লাস ক্যাপ্টেন দ্বন্দ্বে সৃষ্ট বিরোধের জের ধরে স্কুলছাত্রকে ছুরিকাঘাত করে হত্যাচেষ্টার ঘটনায় তিন অভিযুক্তকে গ্রেফতার করেছে কোতোয়ালী থানা পুলিশ। গ্রেফতার তিনজন হলো- সাকিবুল ইসলাম বাবু (১৭), মেহজাদ মাহবিন নাবিয়ান (১৭) ও মো. ফরহাদ ইসলাম ফয়সাল (১৮)।

সোমবার (১০ ডিসেম্বর) সকালে বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন জানান, আটক ফয়সাল নগরীর ওমরগণি এমইএস কলেজে এবং নাবিয়ান পাঁচলাইশের সিএসবিএস নামে একটি শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র ও সাকিবুল ওয়ার্কশপ কর্মচারী।

পুলিশ জানায়, রোববার (৯ ডিসেম্বর) বিকেলে জামালখানে ছুরিকাঘাত করে হত্যার চেষ্টা করা হয় শাহ ওয়ালীউল্লাহ ইনস্টিটিউটের নবম শ্রেণির ছাত্র তাহমিদ আল হোসানকে (১৪)। ঘটনার পর তাহমিদের বাবা নাছির উদ্দিন তার ছেলেকে ছিনতাইকারীরা ছুরিকাঘাত করেছে বলে অভিযোগ করেছিলেন। পরে তদন্তে নেমে পুলিশ পেয়েছে ভিন্ন তথ্য।

মোহাম্মদ মহসীন জানান, ক্লাস ক্যাপ্টেন নির্ধারণ করাকে কেন্দ্র করে সৃষ্ট বিরোধের জেরে এ ঘটনা ঘটে। তাহমিদ এবং ইশতিয়াক নামে দুই ছাত্রের মধ্যে এ বিরোধ সৃষ্টি হয় গত তিন মাস আগে। রোববারও তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে ইশতিয়াক তাহমিদকে শায়েস্তা করতে বড় ভাইদের নিয়ে আসে। বিকেলে জামালখান মোড়ে তাহমিদকে তিনজন মিলে ছুরিকাঘাত করে। তিনি জানান, তিনজনের মধ্যে সাকিবুল ইসলাম বাবু তাহমিদকে ছুরিকাঘাত করে অন্যরা সহযোগিতা করে।

শেয়ার করুন