ফটিকছড়িকে সন্ত্রাস-মাদকমুক্ত করতে চান কর্নেল বাহার

গনসংযোগে বিএনপির প্রার্থী কর্নেল (অব.) আজিম উল্লাহ বাহার

চট্টগ্রাম: ভোটাররা ভোটকেন্দ্রে যেতে পারলে ধানের শীষ প্রতীকের জয় ঠেকানো যাবে না। জয় নিশ্চিত করতে আমরা ভোটের দিন ভোট গণনা শেষ না হওয়া পর্যন্ত কেন্দ্র পাহারা দেব। নির্বাচনের ব্যাপারে জানতে চাইলে সাংবাদিকদেরকে তিনি এই সব কথা বলেন চট্টগ্রাম-২ (ফটিকছড়ি) আসনে বিএনপির প্রার্থী কর্নেল (অব.) আজিম উল্লাহ বাহার।

এর আগে দুপুরে বিপুলসংখ্যক দলীয় নেতাকর্মীদের নিয়ে সাবেক এ সেনা কর্মকর্তা উপজেলার নানুপুর এলাকায় গণসংযোগে যান। বাড়ি বাড়ি গিয়ে কারাবন্দি বিএনপির চেয়ারপারসন বেগম খলেদা জিয়াকে মুক্ত করতেই ভোটারদের কাছে ধানের শীষ প্রতীকে ভোট চান বিএনপি প্রার্থী বাহার।

এসময় ভোটারদের কাছে বিএনপি সরকারের নানা সাফল্য এবং মহাজোট সরকারের নানা দুর্নীতির কথা তুলে ধরেন তিনি। মহাজোট প্রার্থীর পোস্টার দেখা গেলেও ধানের শীষের ভোটারের হৃদয়ে। তাই যেখানে যাচ্ছেন সেখানকার মানুষ ছুটছেন বিএনপি প্রার্থীর দিকে।’ তবে বিক্ষিপ্তভাবে এ আসনে আরও কয়েকজন প্রার্থীর পোস্টার দেখা গেলেও তারা প্রচারে সেভাবে নেই।

গনসংযোগকালে উপস্থিত ছিলেন বিএনপির নেতা সরোয়ার আলমগীর, জহির আজম চৌধুরী, হোসেন মিয়াজী, মো. হারুন, সেরোয়ার মেম্বার, তৈয়ব বাহার, নাজিম উদিন, শাহ্‌ আলাম, আশ্রাফ, ছাত্রদলের নেতা আজিজ উল্ল্যাহ্, মুশরাফুল আনোয়ার মশু, ফয়েজ, হেলাল, পারভেজ করিমসহ প্রমূখ।

এদিকে বিকালে প্রচারের গাড়ী সমিতির হাটে গেলে আওয়ামী লীগের কর্মীরা হামলা করেন বলেন জানান। তিনি বিকালে উপজেলার লেলাং ও খিরাম গনসংযোগ করেন। সুষ্ঠু ভোট হলে এ আসনে তার জেতার সম্ভাবনা বেশি। জনগণ পরিবর্তনের আশায়।’