বাইশারীতে বিশাল নিবার্চনী জনসভায় বীর বাহাদুরের সহধর্মীনি মেহ্লাপ্রু
পার্বত্যাঞ্চলে অসমাপ্ত কাজ সমাপ্ত করতে আবারো বীর বাহাদুরকে ভোট দিন

বাইশারীতে বিশাল নিবার্চনী জনসভায় বক্তব্য রাখছেন বীর বাহাদুরের সহধর্মীনি মেহ্লাপ্রু

শামীম ইকবাল চৌধুরী (নাইক্ষ্যংছড়ি) : পার্বত্য জনপদের মানুষ শান্তি, সম্প্রীতি ও উন্নয়নের জন্য আবারো বীর বাহাদুরকে নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করুন। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা পার্বত্য চট্টগ্রামের আনাচে কানাচে অভূতপূর্ণ উন্নয়ন করেছেন। পাহাড়ে সকল সম্প্রদায়ের সম্প্রীতি ফিরিয়ে আনতে সক্ষম হয়েছেন। দূর্গম পাহাড়ে স্কুল, কলেজ, মাদরাসা, মসজিদ, মন্দির, বিহার রাস্তাঘাট ব্রিজ কালভার্ট নির্মাণসহ বিদ্যুতায়ন করেছেন। বর্তমানে ও উন্নয়নের কাজ চলমান রয়েছে। তাই অসমাপ্ত কাজ গুলোকে আগামীতে সমাপ্ত করার জন্য আবারো নৌকায় ভোট দিয়ে উন্নয়নের সুযোগ করে দেওয়ার আহবান জানান।

বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) বিকাল ৩টায় বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত বিশাল নির্বাচনী জনসভায় এ আহবান জানান বান্দরবান আসনের নৌকা প্রতীকের সংসদ সদস্য প্রার্থী বীর বাহাদুর উশৈসিংর সহধর্মীনি মেহ্লাপ্রু।

তিনি বলেন, বিগত দিনে বিএনপি সরকার ক্ষমতায় ছিল তারা কোন ধরণের উন্নয়নমূলক কাজ করে নাই। বরং তারা প্রতিহিংসামূলক আওয়ামীলীগ সরকারের করে দেওয়া কাজ গুলো বন্ধ করে দিয়েছেন। যেমন বান্দরবানের মহিলা কলেজ, রুমা সাঙ্গু নদীর উপর ব্রিজের কাজসহ অসংখ্য কাজ বন্ধ করে রেখেছিল। বর্তমান সরকার ক্ষমতায় আসার পর সকল কাজ সম্পন্ন করেছেন।

বাইশারীতে বিশাল নিবার্চনী জনসভার একাংশ

এছাড়া নির্বাচনী জনসভায় দেশের দীর্ঘতম মানব মোঃ জিন্নাত আলী ও যোগ দিয়ে বক্তব্য রাখতে গিয়ে বীর বাহাদুর উশৈসিং এমপির জন্য সকলের নিকট ভোট প্রার্থনা করেন। তিনি বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরে
বলেন আগামীতেও সকলে নৌকা প্রতীকে ভোট দিয়ে সরকারকে উন্নয়ন করার সুযোগ দিন।

বৃহস্পতিবার দুপুর ২টা থেকে বাইশারী ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড থেকে ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুর এবং বাইশারী ইউননিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আলম কোম্পানী নেতৃত্বে হাজারো নেতাকর্মী মিছিল সহকারে বাইশারী উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে নির্বাচনী জনসভায় যোগদান করেন। এসময় তাঁরা স্বাগত মিছিল সহকারে বীর বাহাদুরের সহধর্মীনি মেহ্লাপ্রু মার্মাকে ফুলের তোড়া ও বিভিন্ন ধরণের তৈরী করা নৌকা প্রতীক দিয়ে বরণ করে নেন।

ইউনিয়ন যুবলীগ নেতা এন.কে রাশেদের পরিচালনায় নির্বাচনী সভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুর। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, জেলা পরিষদ সদস্য মোজাম্মেল হক বাহাদুর, জেলা ছাত্রলীগ সভাপতি জনি সুশিল, উপজেলা আওয়ামীলীগ সভাপতি অধ্যাপক শফি উল্লাহ, সাধারণ সম্পাদক মোঃ ইমরান মেম্বার, বাইশারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আলম কোম্পানী, ওলামালীগ সভাপতি মাওলানা নজির, উপজেলা মহিলা নেত্রী অজিফা খাতুন রুবি, জহুরা খাতুন প্রমুখ।

এছাড়া আরো উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য ক্যানওয়ান চাক, জেলা কৃষকলীগ সভাপতি প্রজ্ঞাসার বড়ুয়া পাপন, জেলা যুবলীগ নেতা মহিউদ্দীন, উপজেলা আওয়ামীলীগ নেতা আবু তাহের কোম্পানী, যুবলীগ সভাপতি মোঃ জসিম উদ্দীন, ছাত্রলীগ সাধারণ সম্পাদক উবাচিং মার্মা, ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মংথোয়াইহ্লা মার্মা, যুবলীগ সভাপতি আবুল কালাম, সাধারণ সম্পাদক নুরুল আলম, ছাত্রলীগ সভাপতি এস.এন.কে রিপন প্রমুখ।