সুনামগঞ্জ আইনজীবী সমিতি: চান মিয়া সভাপতি, সাহার সম্পাদক

এডভোকেট মোঃ চান মিয়া ও এডভোকেট মোঃ সাহারুল ইসলাম।

সুনামগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বিপুল ভোটে সভাপতি পদে বিজয়ী হয়েছেন এডভোকেট মোঃ চান মিয়া ও সাধারণ সম্পাদক পদে এডভোকেট মোঃ সাহারুল ইসলাম।

সভাপতি পদে মোঃ চান মিয়া ২২৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্ধি এডভোকেট রবিউল লেইস রোকেস
পেয়েছেন ১০৫ ভোট। অন্যদিকে সাধারণ সম্পাদক পদে এডভোকেট সাহারুল ইসলাম ২০৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্ধি প্রার্থী এডভোকেট আব্দুল অদুদ পেয়েছেন ৭৭ ভোট।

অপর প্রতিদ্বন্ধী বদর উদ্দিন পেয়েছেন ৪৮ ভোট। সহ সম্পাদক পদে এডভোকেট আমিরুল হক ২৪১ ভোট ও এডভোকেট নাসিরুল হক আফিন্দি ১৭৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। এই পদে অপর দুই প্রতিদ্বন্ধী এডভোকেট আনিসুজ্জামান পেয়েছেন ১০৮ ভোট এবং আমিরুল হক (২) পেয়েছেন ৭৪ ভোট। অর্থ সম্পাদক পদে নাজমুল করিম ২৩৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী আবুল বাশার পেয়েছেন ৮০ ভোট। সাহিত্য সম্পাদক পদে জয়শ্রী দেব বাবলী ২০৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধি প্রার্থী মুনির হোসেন
পেয়েছেন ১১৮ ভোট।

আরো পড়ুন : বোরহানকে হত্যার পর নৌকাসহ ডুবিয়ে দেয় তিন সহকর্মী

অন্যান্য পদে নির্বাচিত হয়েছেন জেলা আইনজীবী সহকারি সমিতি’র সহ-সভাপতি মোঃ আসাদ উল্লাহ সরকার, মোঃ শামছুল হক, সহ-সাধারণ সম্পাদক মোহাম্মদ আমিরুল হক, নাসিরুল হক আফেন্দি, অর্থ সম্পাদক মোঃ নাজমুল করিম, পাঠাগার সম্পাদক মোহাম্মদ আব্দুছ ছালাম, সমাজকল্যাণ ও ক্রীড়া সম্পাদক মোঃ জুয়েল মিয়া, সাহিত্য ও সাংস্কৃতি সম্পাদক জয়শ্রী দেব, নির্বাহী সদস্য মোঃ ফরিদ উন নবী, মোঃ আব্দুল হক, মোঃ শেরেনূর আলী, আনোয়ার হোসেন, আজাদুল ইসলাম।

নির্বাচনের ফলাফল নির্বাচনি কমিশনার ঝন্টু কুমার দাস নিশ্চিত করেছেন।