চমেক হাসপাতাল এলাকায় সিসিটিভি ক্যামেরা উদ্বোধন
পুলিশের মধ্যেও ভালো-খারাপ আছে, আমরা ভালোর পক্ষে : সিএমপি কমিশনার

চমেক হাসপাতাল এলাকার সার্বিক নিরাপত্তায় সিসিটিভি ক্যামেরার কার্যক্রম উদ্বোধন অনুষ্ঠানে বক্তব্য রাখছেন সিএমপি কমিশনার মো. মাহবুবুর রহমান।

চট্টগ্রাম : ‘মানুষের মধ্যে যেমন ভালো-খারাপ আছে, আমাদের পুলিশের মধ্যেও ভালো-খারাপ আছে। জনগণের সহায়তা নিয়ে খারাপ পুলিশ সনাক্ত করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে চাই। থানায় হবে ভালো মানুষের আসার জায়গা। কোনো টাউট-দালালের স্থান থানায় হবে না।’

আরো পড়ুন : বিমানবন্দর এলাকায় ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ২

সোমবার (২৮ জানুয়ারি) সকাল ১১টার দিকে চমেক হাসপাতাল এলাকার সার্বিক নিরাপত্তায় সিসিটিভি ক্যামেরার কার্যক্রম উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

পুলিশ সেবা সপ্তাহ-২০১৯ উপলক্ষে পাঁচলাইশ থানা কমিউনিটি পুলিশিং কমিটি নগরের প্রবর্তক মোড়ে এ অনুষ্ঠান আয়োজন করে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল ও সংলগ্ন এলাকায় মোট ১৬টি সিসিটিভি ক্যামেরা স্থাপন করা হয়েছে। এসব ক্যামেরা চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ি থেকে মনিটরিং করা হবে।

পাঁচলাইশ থানা কমিউনিটি পুলিশিংয়ের আহ্বায়ক শামছুল আলম শামীমের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন সিএমপির অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অভিযান) আমেনা বেগম, উপ-পুলিশ কমিশনার (উত্তর) বিজয় বসাক।

বক্তব্য দেন চকবাজার ওয়ার্ড কাউন্সিলর সাইয়েদ গোলাম হায়দার মিন্টু, বাগমনিরাম ওয়ার্ড কাউন্সিলর গিয়াস উদ্দিন, শুলকবহর ওয়ার্ড কাউন্সিলর মোরশেদ আলম, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর আঞ্জুমান আরা ও ৩২ নম্বর বিট কমিউনিটি পুলিশিং সভাপতি জসিমুল আনোয়ার খান।

শেয়ার করুন