হেফাজত আমীরের সাথে সাক্ষত
ইজতেমার আয়োজন সুন্দর করতে দু’আ চাইতে এসেছি : স্বরাষ্ট্রমন্ত্রী

সাংবাদিকদের ব্রিফিং করছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

চট্টগ্রাম : হেফাজত আমীরের সাথে সাক্ষাতশেষে বিশ্ব ইজতেমা সুন্দরভাবে সম্পন্ন করতে দোয়া চেয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান কামাল বলেছেন, আসন্ন দাওয়াত ও তাবলীগের বিশ্ব ইজতেমাকে সুন্দর ও সুচারুরূপে আঞ্জাম দেয়ার জন্য আমি হুজুরের কাছে দু’আ চাইতে এসেছি। হুজুরও বিশেষভাবে দু’আ করেছেন এবং ইজতেমার সার্বিক নিরাপত্তা, তত্ত্বাবধান ও কার্যক্রম সুন্দর এবং নির্বিঘ্নে করার অনুরোধ জানিয়েছেন।

শুক্রবার (১ ফেব্রুয়ারি) বাদ জুমা দারুল উলুম হাটহাজারী মাদ্রাসায় হেফাজত ইসলাম বাংলাদেশের আমির শায়খুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফীর সাথে সৌজন্য সাক্ষাৎকালে বিশ্ব ইজতেমাকে সুন্দরভাবে আঞ্জাম দেয়ার জন্য দু’আ চান মন্ত্রী।

হেফাজত মুখপাত্র ও ‘মাসিক মঈনুল ইসলাম’ সম্পাদক সরোয়ার কামাল এ তথ্য বিষয়টি নিশ্চিত করেছেন।

হেফাজত আমীরের সাথে সাক্ষাতশেষে মুনাজাত করছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল

তিনি বলেন, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল নানুপুর ওবাইদিয়া মাদ্রাসার বার্ষিক মাহফিলে আমন্ত্রিত হয়ে এসেছিলেন। সেখানে তিনি জুমার নামাজ আদায় করেন। নামাজের পর উপস্থিত মুসল্লিদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন। সেখানে দুপুরের খাওয়া-দাওয়া শেষ করে বিকেল তিনটার দিকে দারুল উলুম হাটহাজারী মাদ্রাসায় হেফাজত আমীর শায়খুল ইসলাম আল্লামা আহমদ শফির সাথে এক সৌজন্য সাক্ষাত করেন।

স্বরাষ্ট্রমন্ত্রী গত বছরও আল্লামা শফির সান্নিধ্যে এসেছিলেন উল্লেখ তিনি বলেন, এবছরও স্বরাষ্ট্রমন্ত্রী এলেন এবং সন্তোষ প্রকাশ করেন।এসময় মন্ত্রী শাইখুল ইসলাম এর কার্যালয়ে তার সাথে সাক্ষাৎ করেন এবং করমর্দন করেন। এসময় উপস্থিত ছিলেন সাতকানিয়া লোহাগাড়া আসনের এমপি ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী, চট্টগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ ইলিয়াস, ডিআইজি রুকনুদ্দিন, মুফতি জসিম উদ্দিন, মাওলানা মঈনুদ্দিন রুহি, মাওলানা আনাস মাদানী, মাওলানা নুরুল ইসলাম, মাওলানা আশরাফ আলী নিজামপুরীসহ মাদ্রাসার অন্যান্য শিক্ষকবৃন্দ।

শেয়ার করুন