উপজেলা নির্বাচন
স্বপ্নের নাইক্ষ্যংছড়ি গড়ার প্রত্যয় ওজিফা খাতুনের

.

সংবাদপত্র আজ তাকে এতোটুকু নিয়ে এসেছে। এ জন্যেই সংবাদপত্রের সিড়ি বেয়েই তিনি নির্বাচনী প্রচারনা শুরু করলেন। তার স্বপ্ন-নাইক্ষ্যংছড়িকে পযর্টন শিল্পের সমৃদ্ধি ও রাবার শিল্প উৎপাদনে সারা দেশে সুনাম ছড়িয়ে দেয়া। আর পানীয় জলের সুব্যবস্থা, রাস্তা-ঘাটের আরো উন্নয়ন এবং শিক্ষিত বা অন্যান্য যুবক-যুবতিসহ সকল পর্যায়ের লোকজনের কর্মসংস্থান কল্পে সরকারের সংশ্লিষ্ট দপ্তরের মাধ্যমে সেবা দেয়া। এভাবে আরো কতো স্বপ্নের কথা তিনি অনবরত বলে গেলেন সাংবাদিকদের।

শনিবার (২ ফেব্রুয়ারী) সকাল ১০টায় নাইক্ষ্যংছড়ি উপজেলা মহিলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদিকা ও উপজেলা নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে অংশ নিতে ইচ্ছুক ওজিফ খাতুন রুবি তার কার্যালয়ে সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিংয়ে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, তার নেত্রী শেখ হাসিনা আর বান্দরবানে তার অভিভাবক মন্ত্রী বীর বাহাদুর। তিনি তাদের জন্যে কাজ করছেন এ পাহাড়ি জনপদে। তার বাড়ি রংপুর হলেও তিনি নাইক্ষ্যংছড়িকে মনে প্রাণে গ্রহন করে নিয়েছেন। এখানকার মানুষের জন্যে রাত দিন কাজ করছেন শ্রম অর্থ সব কিছু দিয়ে। এ জন্যে নাইক্ষ্যংছড়ির শ্রমজীবি মানুষ তাকে ভালবাসে।

তিনি দৃঢ় কন্ঠে বলেন, তিনি দলীয় মনোনয়ন না পেলেও বিপুল ভোটে জয়ী হবেন। তবু তিনি দলের নির্দেশ ছাড়া নির্বাচনের অংশ নেবেন না।

সংবাদ ব্রিফিং এ অংশ নেয়া উপজেলা মহিলা আওয়ামীলীগ নেত্রী সাংগঠনিক সম্পাদক খালেদা বেগম জানান, তার নেত্রী ওজিফা খাতুন রুবি একজন প্রকৃত মানব সেবিকা। তাকে দল সিলেক্ট করলে দল আরো চাঙ্গা হবে। আর নেতা-নেত্রীরা পাবে সেবা।

মহিলা আওয়ামী লীগ নেত্রীর এ সংবাদ ব্রিফিংয়ে নাইক্ষ্যংছড়ি প্রেস ক্লাবের সভাপতি শামীম ইকবাল চৌধুরী, প্রধান উপদেষ্টা মাঈন উদ্দীন খালেদ, সিনিয়র সহ-সভাপতি আব্দুল হামিদসহ সকল সাংবাদিক উপস্থিত ছিলেন।