চিত্রাংকন প্রতিযোগীতায় সাংবাদিক কন্যা দ্বিতীয়

চিত্রাংকন প্রতিযোগীতায় সাংবাদিক কন্যা দ্বিতীয়

মহান আন্তজাতিক মাতৃভাষা দিবসের চিত্রাংকন প্রতিযোগিতায় সেরা হয়ে পুরস্কার লাভ করেছে তাসনিয়া হাসান তাহি। সে ঐহিত্যবাহী কক্সবাজার পিটিআই সংলগ্ন পরীক্ষণ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির মেধাবী ছাত্রী।

বাংলাদেশ শিশু একাডেমি কক্সবাজার জেলা আয়োজিত প্রতিযোগিতায় তাসনিয়া ২য় সেরা হওয়ার গৌরব অর্জন করে। বৃহস্পতিবার (২১ ফেব্রুয়ারি) জেলা প্রশাসন আয়োজিত শহিদ দৌলত ময়দানে অনুষ্ঠিত মাতৃভাষা দিবসের আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি জেলা প্রশাসক মো: কামাল হোসেন তার হাতে পুরস্কার তুলে দেন।

অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ আশরাফ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন, জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফা, জেলা আইনজীবী সমিতি সভাপতি এডভোকেট মোহাম্মদ নুরুল ইসলাম ও বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর সোমেশ্বর চক্রবর্তী ও জেলা বিষয়ক কর্মকর্তা ছড়াকার আহসানুল হক।

উল্লেখ্য, তাসনিয়া কক্সবাজার জেলার মেধাবী আঁকিয়ে ও লিখিয়ে। তার লেখা ও আঁকা জাতীয় দৈনিক এবং অনলাইনে নিয়মিত প্রকাশিত হয়। সে সরকারি-বেসরকারি ও বিভিন্ন কর্পোরেট প্রতিষ্ঠান থেকে অসংখ্য পুরস্কার প্রাপ্ত আঁকিয়ে এবং লিখিয়ে। তার বাবা-মা দুজনই সাহিত্য লেখক ও সাংবাদিক।

তাসনিয়ার বাবা আনোয়ার হাসান চৌধুরী সাংবাদিক সংসদ কক্সবাজারের সভাপতি, জাতীয় দৈনিক ঢাকা প্রতিদিন, নিউজপোর্টাল বিজয়বাংলা ও দেশসংবাদের কক্সবাজার জেলা প্রতিনিধি। তাছাড়া মা এস. এইচ মুক্তা কক্সবাজার খবর এর নির্বাহি ও বার্তা প্রধান।

শেয়ার করুন