ভূজপুরে এক ব্যাক্তির রহস্যজনক মৃত্যু

চট্ট্রগ্রাম : হারুয়ালছড়ি রাঙাপানি চা বাগানের চৌকিদার আবুল বশর(৪৫) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে ভূজপুর থানা পুলিশ। শনিবার (৯ মার্চ) সকালের দিকে ভূজপুর থানা পুলিশ হাজারখীল এলাকা থেকে এ লাশ উদ্ধার করা হয়। নিহত আবুল বশর হারুয়ালছড়ি ইউনিয়নের লম্বাবিল এলাকার সিদ্দিক হাজী বাড়ীর আলতাফ মিয়ার কনিষ্ঠ পুত্র।

আরো পড়ুন : খাগড়াছড়িতে র‌্যাব-সেনাবাহিনীর অভিযানে অস্ত্র উদ্ধার, আটক ২

আরো পড়ুন : নারী-পুরুষের সমতায় এগিয়ে যাচ্ছে দেশ : এমপি ওয়াসিকা

এলাকাবাসী সূত্রে জানা গেছে, আবুল বশর অনেক বছর ধরে উপজেলার রাঙাপানি চা বাগানে চৌকিদার এর চাকুরী করে আসছিলেন। আবুল বশর রাঙাপানি চা বাগানে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত চাকুরী করেন। শুক্রবার তিনি বাড়ীতে না যাওয়াতে তার পরিবারের লোকজন তাকে খোঁজাখুঁজির পর রাত আটটার দিকে তার মোবাইলে ফোন করে কোন সাড়া পায়নি। পরে ফোনটি বন্ধ পাওয়া যায়। সকালে পথচারীরা আবুল বশর এর লাশ দেখতে পেয়ে তার পরিবারের লোকজনকে খবর দিলে পরিবারের লোকজন পুলিশকে খবর দেয়।

প্রত্যক্ষদর্শীরা জানায় আবুল বশরের গায়ে তেমন কোনো আঘাতের চিহ্ন নেই। তবে ধারনা করা হচ্ছে, কে বা কারা তাকে হত্যা করলো তাদের দৃষ্টান্ত শাস্তি চেয়ে প্রশাসনের কাছে সুষ্ঠু তদন্ত জন্য জোর দাবি জানিয়েছেন।

এ ব্যাপারে ভূজপুর থানার সেকেন্ড অফিসার শাহাদাদ বলেন, হারুয়ালছড়িতে বয়স্ক এক ব্যক্তির লাশ উদ্ধার করেছি, হত্যা রহস্য আজও জানা যায়নি, ময়নাতদন্তশেষে জানতে পারব। বতর্মান থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।