নির্বাচনী প্রচারনায় অধ্যাপক শফিউল্লাহ

বক্তব্য রাখছেন অধ্যাপক শফিউল্লাহ

নির্বাচনী প্রতীক বরাদ্দ পাওয়ার পর থেকেই বান্দরবানে অন্যান্য উপজেলাগুলোর ন্যায় নাইক্ষংছড়ির উপজেলাও বেশ সরগরম নির্বাচনী প্রচারনা চালাচ্ছেন বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী অধ্যাপক মো: শফিউল্লাহ।

আরো পড়ুন : খাগড়াছড়িতে সেনা রিজিয়নের চক্ষু মেডিকেল ক্যাম্পেইন

আরো পড়ুন : ইথিওপিয়ায় বিমান বিধ্বস্ত, স্ত্রী-সন্তান হারালেন স্লোভাকিয়ার এমপি

দলীয় সর্বস্তরের নেতাকর্মীদের সাথে নিয়ে বেশ উৎসবমুখর পরিবেশে বান্দরবান নাইক্ষংছড়ির উপজেলার প্রতিদিনের মতো নির্বাচনী প্রচারনা চালিয়ে ভোটারদের ঘরে ঘরে গিয়ে নৌকা প্রতীকে ভোট প্রদানের অনুরোধ জানিয়েছেন প্রার্থী অধ্যাপক মো: শফিউল্লাহসহ সর্বস্তরের নেতাকর্মীরা। নির্বাচনী প্রচারনার নাইক্ষংছড়ির উপজেলার কয়েকটি এলাকায় উৎসবমুখর পরিবেশে নির্বাচনী প্রচারনা ও গনসংযোগ করেছেন এই প্রার্থী।

সম্ভ্রান্ত পরিবারের সন্তান অধ্যাপক মো: শফিউল্লাহ ইতিমধ্যেই নাইক্ষংছড়ির বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনসহ মেহনতি মানুষদের সংগঠনগুলোতে গুরুত্বপূর্ন দায়িত্ব পালন করে বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন। এই প্রার্থীর জনপ্রিয়তা ইতিমধ্যেই বান্দরবানের ভোটারদের দৃষ্টি আকর্ষণ করেছে মন্তব্য করেছে দলীয় নেতাকর্মীরা।

নির্বাচনী প্রচারনায় অংশ নিয়ে ভোটারদের কাছে ভোট প্রার্থনা করে অধ্যাপক মো: শফিউল্লাহ বলেন, আমাকে একবার সুযোগ দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করুন, আমি গরিব মেহনতি ভাগ্যোন্নয়নে কাজ করবো এটার শতভাগ নিশ্চয়তা প্রদান করছি-ইনশাআল্লাহ। গণমানুষের অধিকার প্রতিষ্ঠায় আমি দলমতের উর্ধ্বে উঠে কাজ করার প্রতিশ্রুতিও ব্যক্ত করেছেন তিনি।