আইন-শৃঙ্খলা উন্নয়নে মুক্তিযোদ্ধাদের ভূমিকা রাখতে হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানাচ্ছেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল এমপি’র সাথে নগরীর হালিশহরস্থ জেলা পুলিশ লাইনে মতবিনিময় করেছেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ চট্টগ্রাম মহানগর ইউনিট কমান্ডের নেতৃবৃন্দরা।

এসময় মন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ চট্টগ্রাম মহানগর ইউনিট কমান্ডার মোজাফফর আহমদসহ অন্যান্য বীর মুক্তিযোদ্ধাগণ।

মতবিনিময়কালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার শহীদুল হক চৌধুরী সৈয়দ ও সহকরী কমান্ডার সাধন চন্দ্র বিশ্বাসসহ বীর মুক্তিযোদ্ধাগণ।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেন, দেশের আইন-শৃঙ্খলার উন্নয়নসহ সামগ্রিক উন্নয়নে বীর মুক্তিযোদ্ধাদের ভূমিকা রাখতে হবে। ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে বীর মুক্তিযোদ্ধারা এদেশ স্বাধীন করার জন্য অতন্দ্র প্রহরীর মত দায়িত্ব পালন করেছিলেন। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা টানা তৃতীয়বারের ক্ষমতায় থেকে দেশের বহুমুখী উন্নয়নসহ বীর মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানদের কল্যাণে বাস্তবমুখী পদক্ষেপ গ্রহণ করেছেন। সরকারের এ ধারা অব্যাহত রাখতে হলে মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তিকে এগিয়ে আসতে হবে।

মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাফফর আহমদ বলেন, সরকারের বিভিন্নস্তরে বীর মুক্তিযোদ্ধার সন্তানদের প্রয়োজনীয় সুযোগ-সুবিধা ও সহযোগিতা প্রদান করা গেলে তারা অতন্দ্র প্রহরীর মত কাজ করবে। তিনি স্বরাষ্ট্রমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে বীর মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানদের কল্যাণে সহযোগিতার অনুরোধ জানান।

শেয়ার করুন