প্রধানমন্ত্রীর নেতৃত্বে এগিয়ে যাচ্ছে দেশ : আফছারুল আমীন

প্রধানমন্ত্রীর নেতৃত্বে এগিয়ে যাচ্ছে দেশ : আফছারুল আমীন

চট্টগ্রাম : প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ মধ্যম আয়ের দেশ থেকে উন্নত দেশে পরিণত হচ্ছে। একসময় বিশ্বের অনেক দেশ বাংলাদেশকে তলাবিহীন ঝুড়ি আখ্যা দিয়েছিল। আজ তারাই বাংলাদেশকে উন্নতির স্বীকৃতি দিচ্ছে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে।

শনিবার (২৩ মার্চ) ফটিকছড়ি উপজেলার ধর্মপুর বহুমুখী উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্রছাত্রী পরিষদ আয়োজিত দুই দিনব্যাপী পুনর্মিলনীর সমাপনী অনুষ্ঠানে এসব কথা বলেন শিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ডা. মো. আফছারুল আমীন।

আরো পড়ুন : অনিয়ম-কারচুপি: উখিয়ায় ৩ প্রার্থীর ভোট বর্জন

তিনি বলেন, প্রধানমন্ত্রী দেশকে নিরক্ষরমুক্ত, সন্ত্রাস ও মাদকমুক্ত করতে চান। এ লক্ষ্যে সবাইকে এগিয়ে আসতে হবে। সরকার প্রতি বছর বাজেটে শিক্ষাখাতে সর্বোচ্চ বরাদ্দ দিচ্ছে। শিক্ষার মান উন্নয়ন, শিক্ষা প্রতিষ্ঠানে নতুন নতুন ভবন নির্মাণসহ বিভিন্ন অবকাঠামো নির্মাণ করছে।

ডা. আফছারুল আমীন স্কুলের প্রাক্তন ছাত্রদের মধ্য থেকে মুক্তিযোদ্ধা, প্রাক্তন শিক্ষক, কৃতি শিক্ষার্থী বাংলাদেশ ব্যাংকের উপ মহাব্যবস্থাপক মো. সোহরাব হোসেন, রত্নগর্ভা মা আশরফ জাহানের হাতে সম্মাননা স্মারক তুলে দেন।

আশরফ জাহানের তিন ছেলে মো. সোহরাব হোসেন, চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের (সিডিএ) নির্বাহী প্রকৌশলী ও অথরাইজড অফিসার মোহাম্মদ মনজুর হাসান ও চট্টগ্রাম সরকারি সিটি কলেজের রসায়ন বিভাগের সহযোগী অধ্যাপক মো. আকরাম হোসেন। তাই তাকে রত্নগর্ভা মা সম্মাননা দেওয়া হয়।

শেয়ার করুন