শিবপুরে দ্বিতীয় শ্রেণীর ছাত্রী ধর্ষণের শিকার

ধর্ষণ

নরসিংদীর শিবপুরে দ্বিতীয় শ্রেণীর ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। বুধবার (৩ এপ্রিল) সন্ধ্যায় লাখপুর এলাকায় ধর্ষণের ঘটনাটি ঘটে।

রক্তাক্ত অবস্থায় তাকে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসকরা তার রক্ত কোনভাবেই বন্ধ করতে
পারছেন না। উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক গুরুতর অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। ধর্ষক ইমন বর্মন (১৮) প্রতিবেশি বীরেন্দ্র বর্মনের ছেলে।

ধর্ষিতার মা বলেন, সন্ধ্যায় সে বাড়ি উঠানে খেলা করছিল। আমি ঘরে সংসারের টুকিটাকি কাজ করছিলাম। প্রতিবেশি ইমন তাকে ডাক দিলে সে তার কাছে যাওয়ার সাথে সাথে মুখ চেপে ধরে তার নিজ ঘরে নিয়ে তাকে ধর্ষণ করে। সে চিৎকার দিলে বা কারোর কাছে বললে তাকে মেরে ফেলবে বলে হুমকি দেন ইমন। প্রথমে সে ভয়ে আমাদের কাছে কোন কিছু বলেনি। ঘরের ভিতর বসলে তার জামা-কাপড় রক্তাক্ত অবস্থায় দেখি পরে তাকে এই অবস্থার কথা জানতে চাইলে সে আমাদেরকে বিস্তারিত জানায়। দেরি না করে তার চিকিৎসার জন্য নরসিংদী সদর হাসপাতালে নিয়ে আছি। আগে মেয়েকে বাঁচাই তারপর ইমনের উপযুক্ত শাস্তির জন্য পুলিশের সাহায্য নিব।

ধর্ষিতার বড় ভাই বলেন, আমরা ধর্ষক ইমনের উপযুক্ত শাস্তি চাই। আর যেন কোন বোন ধর্ষণের শিকার না হয়।

নরসিংদী সদর হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা: মো. গোলাম সোহরাব হোসেন বলেন, ভিকটিমকে রক্তাক্ত অবস্থায় নিয়ে আসে। প্রাথমিক পরীক্ষা করে দেখা গেল সে ধর্ষণের শিকার হয়েছে।