সিলেট বিভাগীয় কমিশনার সাথে সুনামগঞ্জ ডিসির আলাপ

সিলেট বিভাগীয় কমিশনার সাথে সুনামগঞ্জ ডিসির আলাপ

সুনামগঞ্জে জেলা প্রশাসকের কার্যালয় থেকে সিলেট বিভাগীয় কমিশনার সাথে জেলার বিভিন্ন বিষয়ে নিয়ে মঙ্গলবার (৯ এপ্রিল) বিকাল ৩টায় ভিডিও কনফারেন্স করেন সুনামগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ।

এসময় উপপরিচালক স্থানীয় সরকার সুনামগঞ্জ মোহাম্মদ এমরান হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক, উপজেলা নির্বাহী অফিসার, সহকারী কমিশনার (ভূমি) এবং সহকারী কমিশনারবৃন্দ উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ ভিডিও কনফারেন্স সিলেট বিভাগীয় কমিশনার সাথে আশ্রয়ণ প্রকল্পের প্রাক্কলন প্রেরণ, জমি আছে ঘর নাই প্রকল্প, একটি বাড়ি একটি খামার প্রকল্প, উচ্চ মাধ্যমিক পরীক্ষা ২০১৯, বার্ষিক কর্মসম্পাদন চুক্তি এবং জেলা ব্র্যান্ডিং সংক্রান্ত ত্রৈমাসিক সভা সংক্রান্ত বিষয়ে ভিডিও কনফারেন্স করেন।

এদিকে সকাল ১০টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে বারটান আঞ্চলিক কেন্দ্র, সুনামগঞ্জের আয়োজনে এবং বাংলাদেশ ফলিত পুষ্টি গবেষণা ও প্রশিক্ষণ ইনস্টিটিউটের ব্যবস্থাপনায় ‘স্বাস্থ্য ও পুষ্টিমানে দূষিত ও ভেজাল খাদ্যের প্রভাব’ বিষয়ক সেমিনার অনুষ্ঠিত হয়।

সেমিনারে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক সুনামগঞ্জ মোহাম্মদ আব্দুল আহাদ। এসময় জেলা পর্যায়ের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, এনজিও প্রতিনিধিসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।