কার ড্রাইভার শিমুলের খুনিদের ফাঁসির দাবী সংবাদ সম্মেলনে

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করছেন সংগঠনের সাধারণ সম্পাদক মোহাম্মদ আজাদ। ছবি প্রতিনিধি

সীতাকুণ্ড : কার চালক মোঃ নুরুল গণি শিমুল হত্যাকারীদের উপযুক্ত শাস্তির দাবীতে সংবাদ সন্মেলন করেছে সীতাকুণ্ড মাইক্রো-কার চালক সমবায় সমিতি।

মঙ্গলবার (১৬ এপ্রিল) সকালে সীতাকুণ্ড প্রেসক্লাবে সংবাদ সন্মেলন অনুষ্ঠিত হয়।

আরো পড়ুন : দেউলিয়ার পথে পাকিস্তান!

লিখিত বক্তব্য পাঠ করেন সংগঠনের সাধারণ সম্পাদক মোহাম্মদ আজাদ। সংবাদ সন্মেলনে জানানো হয়, ড্রাইভার শিমুলকে হত্যাকারীদের মধ্যে আটক ইমন ও নিশাত ইয়াবা। ব্যবসায়ী কিছুদিন আগেও ইয়াবাসহ ধরা পড়ে তারা কারাভোগ করেন। জেল থেকে বেরিয়ে এসে কার চালক নুরুল গণি শিমুলকে পরিকল্পিতভাবে হত্যা করে।

আরো পড়ুন : আইয়ুব বাচ্চুর এলআরবি আর থাকছে না

তাছাড়া আটককৃত অন্য আসামী ও হত্যার সাথে জড়িতদের বিরুদ্ধে থানায় ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে। তারা বার বার বিভিন্ন অপকর্ম করে। জেলে যায়, জেল থেকে বেরিয়ে এসে আবারও অপকর্মে লিপ্ত হয়। আমাদের ধারনা এসব অপরাধীদের উপযুক্ত শাস্তি না হওয়ায় তারা বার বার এসব অপকর্ম করার সাহস পাচ্ছে। আমরা প্রশাসনের প্রতি শিমুল হত্যাকারীদের দৃষ্টান্ত মূলক শাস্তির জোড় দাবী জানাচ্ছি।

সংবাদ সন্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থথিত ছিলেন সীতাকুুুুণ্ড মাইক্রো-কার চালক সমবায় সমিতির সভাপতি সোহরাব উদ্দিন বাবলু, অর্থ সম্পাদক আলাউদ্দিন, নিহতের বাবা আবুল কালাম (আম), মা ছেনোয়ারা বেগম, বোন রাজিয়া সুলতানা।

উল্লেখ, গত ১২ এপ্রিল শুক্রবার রাতে সীতাকুণ্ড থেকে চমেক হাসপাতালে রোগীকে রক্ত দিবে বলে একটি কার ভাড়া করে দুর্বৃত্তরা। পথে ড্রাইভার নুরুল গনি শিমুলকে হত্যা করে লাশ সাগরে ফেলতে যাওয়ার সময় নগরীর উত্তর কাট্টলী এলাকায় স্থানীয় এলাকাবাসী তিন যুববকে গণপিটুনী দেয়। এসময় একজন পালিয়ে যায় অপর দুই যুবককে পুলিশে সোপর্দ করে। নগরীর আকবরশাহ থানার উত্তর কাট্টলী এলাকায় প্রাইভেটকারের (গাড়ি নং চট্টমেট্রা গ ১২-৫০২৬) ভেতর থেকে এক যুবকের লাশ উদ্ধার করে পুলিশ।