চোরাই কাঠসহ ৩জন আটক সীতাকুণ্ডে ট্রাক জব্দ

চোরাই কাঠসহ ৩জন আটক সীতাকুণ্ডে

সীতাকুণ্ড : চোরাই কাঠবোঝাই ট্রাক জব্দ করেছে চট্টগ্রাম উত্তর বন বিভাগের ফৌজদারহাট বিট-কাম-চেক ষ্টেশনের কর্মকর্তারা। এসময় তিনকে আটক করা হয়।

বুধবার (১৭ এপ্রিল) ভোর ৫ টায় উপজেলার মাদামবিবির হাট ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ফৌজদারহাট বিট-কাম-চেক ষ্টেশনের সামনে ঢাকা মেট্রো- ঢ-১৪-৬৩৭৭ ট্রাকটি আটক করা হয়।

আরো পড়ুন : নগরীর জনগুরুত্বপূর্ণ স্থানে সিগারেটের দোকান থাকবে না : মেয়র

আটককৃতরা হলেন পটুয়াখালী জেলার সদর থানার হাকী খালী গ্রামের মোজফফর গাজীর পুত্র ফারুক (৪৫) ড্রাইভার, ভোলা সদর থানা চর চন্দ্র পোশাধ গ্রামের নুরুল ইসলামের পুত্র খোকন (৪২) ও মৌলভী বাজার জেলার কমলগঞ্জ থানার লঙ্গর পাহাড় গ্রামের মৃত ইছন মিয়ার পুত্র হারুন মিয়া (৪০)।

জানা যায়, চট্টগ্রাম শহর থেকে ঢাকা মেট্রো- ঢ-১৪-৬৩৭৭ ট্রাক চেরাই কাঠের উপর কয়েকটি ভূষির বস্তা দিয়ে বোঝাই করে ঢাকার উদ্যেশে নিয়ে যাচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে বিভাগীয় বন কর্মকর্তা, চট্টগ্রাম উত্তর বন বিভগের বিভাগীয় বন কর্মকর্তা মোঃ বখতিয়ার নূর সিদ্দিকী এর নির্দেশে ফৌজদারহাট বিট-কাম-চেক ষ্টেশনের ষ্টেশন কর্মকর্তা মোঃ আরিফুল ইসলাম, ফরেস্টার স্টেশনের অন্যান্য সহযোগী কর্মকর্তা ও সহকর্মীগণ সহ কাঠ বোঝাই ট্রাকটি আটক করে।

মোঃ আরিফুল ইসলাম, ফরেস্টার, ষ্টেশন কর্মকর্তা, ফৌজদার হাট বিট-কাম-চেক ষ্টেশন জানান, জব্দকৃত বনজ দ্রব্যের পরিমাণ আনুমানিক মূল্য ১০ লক্ষ টাকা। এই বিষয়ে বন আইনে বিভাগীয় মামলা দায়ের করা হয়েছে।