বাংলাদেশ ফেস্টিভ্যালে কানাডায় তিশা

কানাডায় চলছে তিন দিনব্যাপী বাংলাদেশ ফেস্টিভ্যাল। স্থানীয় প্রবাসী একটি সংগঠনের আয়োজনে এ অনুষ্ঠানটি শেষ হবে আজকে। এতে অংশ নিতে এ মুহূর্তে দেশটির টরেন্টোয় অবস্থান করছেন জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। আগামী ২৬ এপ্রিল দেশে ফিরবেন তিশা

আরো পড়ুন : বাংলাদেশ ও ব্রুনাইয়ের মধ্যে সম্পর্ক চমৎকার : প্রধানমন্ত্রী

কানাডা যাওয়ার আগে ঈদের জন্য নির্মিত কয়েকটি নাটকের শুটিং করেছেন এ অভিনেত্রী। ছবি নিয়েই ব্যস্ত সময় পার করছেন তিনি। তবে এ মুহূর্তে আসছে ঈদ উপলক্ষে নির্মিতব্য নাটক নিয়ে তার ব্যস্ততা। সাগর জাহানের পরিচালনায় ‘তালমিছরি, না হাওয়াই মিঠাই’ ও মাসুদ সেজানের পরিচালনায় ‘ধামাকা অফার’দুটি সাত পর্বের ধারাবাহিক নাটকের শুটিং শেষ করেছেন। নাটক দুটিতে তার বিপরীতে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম ও চঞ্চল চৌধুরী।

এতে অভিনয় প্রসঙ্গে তিশা বলেন, ‘নাটক দুটির গল্প গতানুগতিক নয়। আমার পছন্দের দুই পরিচালকের নির্দেশনায় যত্ন নিয়ে কাজগুলো করেছি। আশা করছি, দর্শক দেখে বিনোদিত হবেন।’ নাটক দুটি আসছে ঈদুল ফিতরে ভিন্ন দুটি বেসরকারি চ্যানেলে প্রচার করা হবে বলে নির্মাতারা জানান।

সম্প্রতি তিশা অরুণ চৌধুরীর পরিচালনায় ‘মায়াবতী’ নামে একটি ছবির শুটিং শেষ করেছেন। এ ছবিতে তাকে কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে। মোস্তফা সরয়ার ফারুকীর ‘শনিবার বিকেল’ মুক্তির অপেক্ষায় আছে । তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি তৌকীর আহমেদ পরিচালিত ‘ফাগুন হাওয়ায়’।

শেয়ার করুন