বাবার স্বপ্ন পূরণে রুনা লায়লার সঙ্গে একই মঞ্চে অপু

এ সময়ের জনপ্রিয় সংগীতশিল্পী অপুর বাবার স্বপ্ন ছিল অপু যেন কোনো একদিন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন শিল্পীর সঙ্গে গাইতে পারে।বাবার স্বপ্নকে বুকে নিয়ে এগিয়ে যান অপু।

অবশেষে ২৬শে এপ্রিল সেই স্বপ্ন পূরণের মাহেন্দ্রক্ষণ আসে।লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল আয়োজিত একটি অনুষ্ঠানে রুনা লায়লার সঙ্গে একই মঞ্চে গান গাওয়ার সুযোগ পায় অপু। অপু অনুষ্ঠান শুরুর আগেই রুনা লায়লার সঙ্গে দেখা করে পা ছুঁয়ে সালাম করে রুনা লায়লার আশীর্বাদ নেয় এবং রুনা লায়লাকে তার বাবার স্বপ্নের কথাটি বলেন।

আরো পড়ুন : বিশিষ্ট অভিনেতা এটিএম শামসুজ্জামান হাসপাতালে

রুনা লায়লা তার কথা শুনে বেশ আপ্লুত হন। অনুষ্ঠানের শুরুতেই রুনা লায়লা টানা কয়েকটি গান পরিবেশন করেন। তারপর লন্ডন থেকে আগত রাজা কাশেফ ও রুবাইয়েতও সংগীত পরিবেশন করেন। এরপর মঞ্চে উঠেন অপু। তার কয়েকটি গানের পর রুনা লায়লা অপুকে সঙ্গে নিয়ে পরিবেশন করেন ‘যে জন প্রেমের ভাব জানে না’ গানটি। সঙ্গে ছিলেন রুবায়েতও। রুনা লায়লা ও অপুর গানে মুগ্ধ হন শ্রোতারা। গান শেষে রুনা লায়লা বলেন, অপু তো বেশ ভালো গায়। আমি চেষ্টা করেছি তাকে উৎসাহিত করার জন্য।

অপু বলেন, শ্রদ্ধেয় রুনা ম্যাডাম যে আমার বাবার স্বপ্ন পূরণে আমার সঙ্গে গান গাইবেনতিা আমি কল্পনাও করি নি। এ কারণেই তিনি এত বড়, এত গুণী, এত মহান একজন শিল্পী।

শেয়ার করুন