বাংলা সিনেমাকে এগিয়ে নিতে ‘সিনেবাজ ফিল্মস’এর সূচনা

বাংলা সিনেমাকে দেশে ও দেশের বাইরে ছড়িয়ে দিতে যাত্রা শুরু করেছে প্রযোজনা প্রতিষ্ঠান ‘সিনেবাজ ফিল্মস’। শনিবার(২৭ এপ্রিল) সন্ধ্যায় একটি পাঁচতারকা হোটেলে এর শুভ সূচনা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চিত্রনায়ক ও সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুক । বিশেষ অতিথি হিসেবে ছিলেন চলচ্চিত্র নির্মাতা মোরশেদুল ইসলাম ও অভিনেতা ইলিয়াস কাঞ্চন। অনুষ্ঠানের শুরুতে‘সিনেবাজ ফিল্মস’-এর ক্রিয়েটিভ ডিরেক্টর ইফতেখার চৌধুরী নতুন এই প্রতিষ্ঠানের সকলের সঙ্গে মঞ্চে পরিচয় করিয়ে দেন। এ সময় এ প্রতিষ্ঠানের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) শাম ইসলাম, চেয়ারপারসন জ্যোৎস্না ইসলাম, জনপ্রিয় অভিনেতা ও প্রতিষ্ঠানের ডিরেক্টর অফ কমিউনিকেশন স্বাধীন খসরু, কনসালটেন্ট রমিম রায়হান, মিউজিক সুপারভাইজার আহমেদ হুমায়ূনসহ অনেকে একে একে মঞ্চে হাজির হন।

আরো পড়ুন : চাক্তাইয়ে ৫ প্রতিষ্ঠানকে ভ্রাম্যমান আদালতের জরিমানা

চিত্রনায়ক ফারুক বলেন, আপনারা ছবি বানান আমি সব সময় আপনাদের সঙ্গে আছি। কারণ সিনেমা হচ্ছে পৃথিবীর অন্যতম শক্তিশালী মাধ্যম। কেবল এফডিসি নয়, সারা পৃথিবীতে বাংলা সিনেমার দৃশ্যায়ন এবং প্রদর্শন করতে হবে। এছাড়া অভিনেতা ইলিয়াস কাঞ্চন এবং ‘সিনেবাজ ফিল্মস’-এর কর্তাব্যক্তিরাও অনুষ্ঠানে বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে জানানো হয়, ‘পিকনিক’, ‘বিফোর ডন’সহ বেশকিছু নতুন ছবির নির্মাণ কাজ অচিরেই শুরু করা হচ্ছে এই প্রযোজনা প্রতিষ্ঠান থেকে। গায়িকা মেহরীন, চলচ্চিত্র নির্মাতা ওয়াজেদ আলী সুমন, দেবাশীষ বিশ্বাস, রায়হান রাফি, বুলবুল বিশ্বাস, চিত্রনায়ক ড্যানি সিডাক, বাপ্পি চৌধুরী, রোশান, চিত্রনায়িকা ববি, জলি, রাহা তানহা খানসহ অনেকেই উপস্থিত ছিলেন এই অনুষ্ঠানে।

শেয়ার করুন