সুনামগঞ্জে স্থগিত হওয়া জামালগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন ১৮জুন

সুনামগঞ্জ : স্থগিত হওয়া জামালগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ আগামী ১৮জুন অনুষ্ঠিত হবে। নির্বাচনে কমিশনের চিঠিতে জেলা রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচনী কর্মকর্তাকে এ ব্যাপারে ব্যবস্থা নেয়ার জন্য বলা হয়।

বুধবার (২২ মে) বাংলাদেশ নির্বাচন কমিশন থেকে এসংক্রান্ত একটি চিঠি রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচনী অফিসে পাঠানো হয়েছে। নির্বাচনের তারিখ ঘোষণা করায় নির্বাচনে অংশ গ্রহণকারী প্রার্থীদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দিপনা বিরাজ করছে।

জেলা নির্বাচন কর্মকর্তা মুরাদ উদ্দিন হাওলাদার জানান, নির্বাচন কমিশনের চিঠি আমরা পেয়েছি ১৮জুন ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে জামালগঞ্জ উপজেলায়। তিনি জানান, চিঠিতে বলা হয়, স্থগিতকৃত সুনামগঞ্জের জামাগঞ্জের উপজেলা পরিষদ নির্বাচন যে পর্যায় থেকে স্থগিত করা হয়েছিল, সে পর্যায় থেকে আগামী ১৮জুন ভোট গ্রহণের জন্য সিদ্ধান্ত নিয়েছে নির্বাচন কমিশন। আমরা আমাদের পক্ষ থেকে প্রয়োজনীয় কার্যকর প্রদক্ষেপ শুরু করব।

উল্লেখ্য, চলতি বছরের ৮মার্চ নির্বাচনের মাত্র দুই দিন আগে এ উপজেলায় নির্বাচন স্থগিত করে দেয় নির্বাচন কমিশন। সুষ্ঠু পরিবেশ না থাকায় নির্বাচন স্থগিত করা হয়েছিল জানিয়ে ছিল নির্বাচন কমিশন।