চকরিয়ায় ক্ষুরের আঘাতে শিক্ষার্থী নিহত, আটক ৪

চকরিয়ায় ক্ষুরের আঘাতে শিক্ষার্থী নিহত আনাস ইব্রাহিম

চকরিয়া : ঈদের কেনাকাটা করে বাড়ি ফেরার পথে চকরিয়া পৌর সদরের ওয়েস্টার্ন প্লাজার সামনে ৫-৬ জনের একদল যুবকের হামলার শিকার হন আনাস ইব্রাহিম (১৭) নামে এক শিক্ষার্থী। তাদের ক্ষুরের আঘাতে আনাস মারাত্মক জখম হন। পরে চমেক হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। নিহত আনাস ইব্রাহিম চকরিয়া পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের বিনামারা এলাকার মৌলভী নেসার আহামদের ছেলে। এসময় আহত হয় আবদুল্লাহ নামের এক ব্যক্তি।

আরো পড়ুন : আজকের সব উদ্বোধন দেশবাসীর জন্য ঈদ উপহার : প্রধানমন্ত্রী
আরো পড়ুন : বেপরোয়া গতির মোটরসাইকেল কেড়ে নিলো তিন বন্ধুর প্রাণ

শনিবার (২৫ মে) রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। ঘটনায় জড়িত থাকার সন্দেহে ৪ যুবককে আটক করেছে চকরিয়া থানা পুলিশ।

আনাস চকরিয়া কেন্দ্রীয় উচ্চ বিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগ থেকে এসএসসি পাস করে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার সন্ধ্যায় চকরিয়া পৌর সদরে ঈদের কেনাকাটা করতে আসেন আনাস ইব্রাহিম। কেনাকাটা করে রাত সাড়ে ১০টার দিকে বাড়ি ফিরতে সুপার মার্কেটের সামনে গাড়ির জন্য অপেক্ষা করছিলেন তিনি।

এ সময় ৫-৬ জন দুর্বৃত্ত অতর্কিতভাবে এসে আনাসকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজন আনাসকে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে স্থানান্তর করেন। পরে চট্টগ্রামে নেয়ার পথে চুনতি এলাকায় মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো হাবিবুর রহমান জানান, এ ঘটনায় সন্দেহভাজন চার যুবককে আটক করা হয়েছে। তাদের কাছ থেকে একটি ক্ষুর উদ্ধার করা হয়।