সীতাকুণ্ড প্রেসক্লাবের ইফতার মাহফিল সম্পন্ন

সীতাকুণ্ড প্রেসক্লাবের ইফতার মাহফিলে বক্তব্য রাখছেন সাংসদ দিদারুল আলম।

সীতাকুণ্ড : পবিত্র মাহে রমজান উপলক্ষে প্রতিবারেরমত এবারও সীতাকুণ্ড প্রেসক্লাব দোয়া ও ইফতার মাহফিল আয়োজন করেছে।

সোমবার (২৭ মে) উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সংসদ সদস্য আলহাজ্ব দিদারুল আলম।

আরো পড়ুন : নুসরাত হত্যা : ওসি মোয়াজ্জেমের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা
আরো পড়ুন : আন্তরিকভাবে কাজ করলে চট্টগ্রামে ’জনপ্রশাসন পদক’ অর্জন সম্ভব

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার বাবু মিল্টন রায়, চট্টগ্রাম জেলা পরিষদের মেম্বার আ.ম.ম দিলশাদ, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস, শিল্পপতি মাষ্টার আবুল কাশেম, বীর মুক্তিযোদ্ধা কমান্ডার আলীম উল্যাহ, বাড়বকুণ্ড ইউপি চেয়ারম্যান সাদাকাত উল্যাহ, শিল্পপতি রফিকুল ইসলাম জহিরুল আলম জহুর।

এছাড়াও অনুষ্ঠানে বিশিষ্ট রাজনীতিবিদ, জনপ্রতিনিধি, প্রশাসনিক কর্মকর্তা ও স্থানীয় কর্মরত সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দৈনিক সমকালের সীতাকুণ্ড প্রতিনিধি ও সীতাকুণ্ড প্রেস ক্লাবের সভাপতি এম. সেকান্দার হোসাইন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ইফতার মাহফিল বাস্তবায়ন কমিটির আহবায়ক ও দৈনিক যুগান্তরের সীতাকুণ্ড প্রতিনিধি, সীতাকুণ্ড প্রেস ক্লাবের সাবেক সভাপতি সৈয়দ ফোরকান আবু।

অনুষ্ঠান সঞ্চালনা করেন সীতাকুণ্ড প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক পূর্বকোণ এবং দৈনিক কালের কণ্ঠের সীতাকুণ্ড প্রতিনিধি সৌমিত্র চক্রবর্তী।