দুস্থদের মাঝে রিক্সা ভ্যান, সেলাই মেশিন ও ঈদ বস্ত্র বিতরণ অনুষ্ঠানে মেয়র
সমাজের বিত্তশালীরা পাশে দাঁড়ালে দরিদ্ররা উপকৃত হবে

দরিদ্রদের মাঝে রিক্সা ভ্যান, সেলাই মেশিন ও ঈদ বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছেন চসিক মেয়র আ.জ.ম নাছির উদ্দীন।

চট্টগ্রাম : সিটি মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ.জ.ম নাছির উদ্দীন বলেছেন ক্লিন ও গ্রীণ সিটি করতে নগরবাসীর আন্তরিক সহযোগিতা সবার আগে দরকার। এ জন্য নগরবাসীর দৈনন্দিনের গৃহস্থালী বর্জ্য নালা নর্দমায় না ফেলে নির্দিষ্ট সময়ে নির্দিষ্ট ডাস্টবিনে ফেললে পরিচ্ছন্ন কর্মীদের সহযোগিতা হয়। পাশাপাশি প্রতিটি পরিবারের সন্তানদের মাদক ও অপরাধমূলক কর্মকান্ড থেকে দুরে রাখতে অভিভাবকদের সচেতন হতে হবে। একজন মাদকা শক্ত ব্যক্তির দ্বারা পরিবার, সমাজ, এলাকা সর্বপরি দেশের উন্নয়ন কর্মকান্ডে বাধাগ্রস্থ হয়। তাই তাদেরকে মাদকের ছোবল থেকে রক্ষা করতে হলে পরিবারের শিশু-কিশোরদের সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে তুলতে হবে এবং আগামী ৪১সালে রূপকল্প বাংলাদেশ গড়তে সকলকে শিক্ষিত হতে হবে।

শনিবার (১ জুন) পতেঙ্গা থানা আওয়ামী লীগ নেতা সমাজ সেবক মোঃ ফরিদুল আলম ফরিদের ব্যক্তিগত তহবিল ও মোঃ শাহ আলম ও জাসেদ হোসেনের সহযোগিতায় দুস্থদের মাঝে রিক্সা ভ্যান, সেলাই মেশিন ও ঈদ বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিটি এই আশাবাদ ব্যক্ত করেন।

মেয়র বলেন, তরুণ সমাজ সেবক মোঃ ফরিদুল আলম ফরিদ নিজ উদ্যোগে সমাজের উন্নয়নে ব্যক্তিগতভাবে প্রতি বছর যে অবদান রেখে চলছে তা প্রশংনীয়। এই সমাজে ফরিদুল আলমের মত অনেক বিত্তশালী ব্যক্তিবর্গ বসবাস করছে, তারাও যদি এইভাবে দরিদ্রদের পাশে সহযোগিতার হাত বাড়ায় তাহলে সমাজ হতে দরিদ্র শব্দটা উঠে যাবে। তাই সমাজের বিত্তশালীরা যার যার অবস্থান থেকে দরিদ্রদের পাশে দাঁড়ালে দরিদ্ররা উপকৃত হবে।

ফরিদুল আলম ফরিদের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন নগর আওয়ামী লীগ নেতা ইঞ্জিনিয়ার কামরুল হাসান বুলু, চট্টগ্রাম মহানগর কৃষকলীগের সাধারণ সম্পাদক কাজী আনোয়ার হাফিজ, বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা স্মৃতি পরিষদের সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রহিম, চট্টগ্রাম মহানগর ছাত্রলীগ নেতা ইমতিয়াজ চৌধুরী বিরু এতে আরো বক্তব্য রাখেন থানা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মোঃ ইসলাম, ৪০নং ওয়ার্ড তাতী লীগের যুগ্ম আহবায়ক মোঃ নুরুল আবছার, পতেঙ্গা থানা যুবলীগ নেতা মোঃ আজাদ হোসেন, মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতা রাশেদুজ্জামান হিমেল, মহিলা আওয়ামী লীগ নেত্রী নাসিমা আক্তার, নিপা আক্তার পুষ্প, রোকেয়া বেগম, রিফাত আক্তার, যুব মহিলা লীগ নেত্রী সারমিন জাহান, হাসিনা বেগম, জেসমিন আক্তার, ওয়ার্ড যুবলীগ নেতা মোঃ রাশেদ হোসেন, মোঃ সাহাব উদ্দীন, মোঃ টিটু, মোঃ আজাদ হোসেন, মোঃ রাশেদ, এরশাদুল আলম রিপু, মোঃ মনিরুজ্জামান, মোঃ সালাউদ্দীন, মোঃ জাওয়াদ, মোঃ আলাউদ্দীন হোসেন জুয়েল, মোঃ কামাল হোসেন, ছাত্রলীগ নেতা সাইদুর রহমান আদর, মোঃ আবু সাঈদ, মোঃ সিরাজুল ইসলাম বাপ্পি, সামশুল হক মনা, মিন্টু দাশ, মোঃ কাউছার, মোঃ জনি প্রমুখ।

শেয়ার করুন