চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় তিন জন নিহত

চাঁদপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ব্যাংক কর্মকর্তা মামা ও তার ভাগ্নিসহ তিন জন নিহত হয়েছে। মঙ্গলবার (১১ জুন) সকালে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের সেনগাঁও বটতলা ও শাহমাহমুদপুর মান্দারী এলাকায় এ দুই দুর্ঘটনা ঘটে।

জানা যায়, সেনগাঁও এলাকায় বাস-সিএনজি স্কুটারের মুখোমুখি সংঘষে ব্যাংক কর্মকর্তা মামা ইমরান হোসেন (৩৪) ও ভাগ্নি ফাতেমা আক্তার আনিকা (১০)। এ ঘটনায় আহত হন আরও তিন জন।

অপর দুর্ঘটনায় সকাল ১০টায় শাহমাহমুদপুর মান্দারী এলাকায় পিকআপ ভ্যানের চাপায় হাজীগঞ্জ এলাকার ঝর্ণা বেগম নামে এক পথচারী নিহত হয়।

জানা যায়, যাত্রী নিয়ে হাজীগঞ্জ থেকে চাঁদপুর লঞ্চ টার্মিনাল ঘাটের উদ্দেশে যাচ্ছিলো সিএনজি স্কুটার। সেনগাঁও বটতলা এলাকায় আসলে চাঁদপুর থেকে ঢাকা অভিমুখী বাসের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই গাজীপুর এলাকার স্যোশাল ইসলামী ব্যাংকের হিসাবরক্ষক ও হাজীগঞ্জ উপজেলার বলাখাল গ্রামের সর্দার বাড়ির তাজুল ইসলাম সর্দারের ছেলের ইমরান হোসেন মারা যান। ভাগ্নি ফাতেমা আক্তার আনিকাকে গুরুতর আহত অবস্থায় চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকায় পাঠানোর পরামর্শ দেন। ঢাকায় নেওয়ার পথে আনিকা মারা যায়।

শেয়ার করুন