সীতাকুণ্ডে প্রাইভেটকার থেকে সাড়ে ১৫ কেজি গাঁজা উদ্ধার, আটক ৩

সীতাকুণ্ডে প্রাইভেটকার থেকে সাড়ে ১৫ কেজি গাঁজা উদ্ধার, আটক ৩

সীতাকুণ্ড : কুমিরা এলাকায় একটি প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে সাড়ে ১৫ কেজি গাঁজাসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। বুধবার (১৯ জুন) দুপুর আড়াইটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে এই অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

জানা যায়, বুধবার দুপুর আড়াইটায় র‌্যাবের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে কুমিরা রয়েল সিমেন্ট ফ্যাক্টরির সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চেক পোষ্ট বসিয়ে একটি প্রাইভেট কারে (চট্ট. মেট্রো. গ-১৩-৩৯৮১) তল্লাশি চালায়।প্রাইভেট কারটি থামানোর সঙ্গে সঙ্গে গাঁজা বহনকারী ৪ জন পালিয়ে যাওয়ার চেষ্টা করলেও তিন জন ধরা পড়ে যায়। গাড়িতে তল্লাশি করে প্রায় সাড়ে ১৫ কেজি গাঁজা উদ্ধার করে র‌্যাব।

গাঁজা বহনকারী আসামি মো. রাকিব হোসেন (২৬), রানা দে (২৬) ও মো. সাইফুদ্দিনকে (২৮) আটক করে সীতাকুণ্ড মডেল থানায় গাঁজাসহ হস্তান্তর করে। সুকৌশলে পালিয়ে যাওয়া আসামি হচ্ছে কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার আমানগন্ডা গ্রামের বাসিন্দা বিল্লাহ হোসেন।

আটককৃত আসামিরা র‌্যাবের জিজ্ঞাসাবাদে গাড়ির পিছনের কভারের খালি জায়গায় (ব্যাকডালা) লুকানো অবস্থায় কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা থেকে গাঁজা বহন করে চট্টগ্রামের দিকে নিয়ে যাচ্ছিল। উদ্ধারকৃত গাঁজার আনুমানিক মূল্য প্রায় ১ লাখ ৫৫ হাজার টাকা। তারা দীর্ঘদিন ধরে বিভিন্ন সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলে পাচার করে আসছে।

এ বিষয়ে র‌্যাব-৭ সহকারী পরিচালক সহকারী পুলিশ সুপার (মিডিয়া) মাশকুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ‘তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দিয়ে থানায় হস্তান্তর করা হয়েছে।’