সীতাকুণ্ড নাগরিক অধিকার সংরক্ষণ পরিষদের আহবায়ক কমিটি গঠন

সীতাকুণ্ড নাগরিক অধিকার সংরক্ষণ পরিষদের আহবায়ক কমিটি গঠন

সীতাকুণ্ড নাগরিক অধিকার সংরক্ষণ পরিষদের ১৭ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার (২০ জুন) আহবায়ক প্রফেসর ড. মো. ফসিউল আলমের সভাপতিত্বে এবং সদস্য সচিব লায়ন মো. গিয়াস উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

যুগ্ম আহ্বায়ক আলহাজ্ব ইঞ্জিঃ আজিজুল হকের স্বাগত বক্তব্যের পর আলোচনায় অংশগ্রহন করেন আলহাজ্ব মোস্তফা কামাল চৌধুরী, এড. আবুল হাসান শাহাবুদ্দিন, সীতাকুণ্ড সমিতি-চট্টগ্রাম সভাপতি অধ্যাপক আবুল মনছুর ভূইয়া, সাধারণ সম্পাদক নাছির উদ্দিন মানিক, সমাজ সমীক্ষা সংঘের সভাপতি আহমেদ খসরু, আলহাজ্ব খোরশেদ আলম, আলহাজ্ব লায়ন বেলাল হোসেন, সাংবাদিক মোহাম্মদ ইউসুফ, সাংবাদিক আবুল হাসনাত, ইউনুচ সওদাগর, মশিউর রহমান খান, লায়ন কাজী আলী আকবর জাসেদ, লায়ন আলীম উল্যাহ মুরাদ, লায়ন মফিজুর রহমান সাজ্জাদ ও সীতাকুণ্ড নাগরিক অধিকার সংরক্ষণ পরিষদের নেতৃবৃন্দসহ প্রমুখ।

সভায় ১৭ সদস্য বিশিষ্ট আহবায়য়ক কমিটি গঠিত হয় এবং ৫ সদস্য বিশিষ্ট গঠনতন্ত্র প্রণয়ন উপ-কমিটি ও ৫ সদস্য বিশিষ্ট কর্মপরিকল্পনা উপ-কমিটি গঠিত হয়। ৩১ জুলাই এর মধ্যে উপ কমিটি তাদের উপর অর্পিত দায়িত্ব পালন করবেন।

গঠনতন্ত্র প্রণয়ন করেন উপ-কমিটির আহবায়ক এড.আবুল হাসান শাহাবুদ্দিন, সদস্য সচিব-সাংবাদিক আবুল হাসনাত। সদস্য-আলহাজ্ব ইঞ্জিঃ আজিজুল হক, আলহাজ্ব খোরশেদ আলম ও লায়ন কাজী আলী আকবর জাসেদ। কর্মপরিকল্পনা উপ-কমিটির আহবায়ক-আরিফুর রহমান, প্রধান নির্বাহী ইপসা সদস্য সচিব-সাংবাদিক মোহাম্মদ ইউসুফ ও সদস্য প্রফেসর এ.কে.এম তফজল হক, আহমেদ খসরু ও আলহাজ্ব লায়ন বেলাল হোসেন।

এদিকে সীতাকুণ্ড নাগরিক অধিকার সংরক্ষণ পরিষদের আহবায়ক প্রফেসর ড.মো. ফসিউল আলম ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর পরিচালক নিযুক্ত হওয়ায় তাকে ফুলেল শুভেচ্ছা জানান সীতাকুণ্ড নাগরিক অধিকার সংরক্ষণ পরিষদের নেতৃবৃন্দ।