ভুয়া ডিবি পুলিশ আটক রাউজানে

নুরুল আবছার

চট্টগ্রাম : জেলার রাউজানে জনতার হাতে হয়েছেন এক ভুয়া ডিবি পুলিশ অফিসার। পরে তাকে থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়। আটক নুরুল আবছার (৩৬) উপজেলার ১৫ নং নোয়াজিশপুর ইউনিয়নের নতুন হাট এলাকার মৃত নুরুল হকের ছেলে।

অভিযোগ রয়েছে তিনি নিজেকে ডিবি পুলিশ অফিসার পরিচয় দিয়ে চট্টগ্রাম রাঙ্গামাটি সড়কে চলাচলকারী সিএনজি অটোরিক্সা থামিয়ে সিএনজি অটোরিক্সা চালকদের কাছ থেকে চাদাঁ আদায় করতো। সিএনজি অটোরিক্সার আরোহী স্কুল কলেজে পড়ুয়া ছাত্রীদের সিএনজি অটোরিক্সা থেকে নামিয়ে তল্লাসীর নামে হয়রানি করা হতো।

আরো পড়ুন : ঝড়ের কবলে জাহাজ : সাগরে ভেসে গেছে ৪৩ কন্টেইনার

শনিবার (২৯ জুন) সকাল ১১ টায় তাকে আটক করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাঙ্গামাটি থেকে একটি সিএনজি অটোরিক্সায় দুজন কলেজ ছাত্রী রাউজান অভিমুখে আসার সময় ওই ব্যকি নিজেকে ডিবি পুলিশ অফিসার পরিচয় দিয়ে সিএনজি অটোরিক্সাটি থামানের জন্য সিগন্যাল দেয়। এসময়ে সিএনজি অটোরিক্সা চালক বাবুলু সিএনজি অটোরিক্সা না থমিয়ে দ্রুত গতিতে রাউজান জলিল নগর বাস ষ্টেশনে চলে আসে । পরে ডিবি পুলিশ অফিসার কলেজ ছাত্রীকে নিয়ে আসা সিএনজি অটোরিক্সাটি পেছন থেকে তার মোটর সাইকেল দিয়ে ধাওয়া করে রাউজান জলিল নগর বাস ষ্টেশনে পৌঁছুলে সিএনজি চালক বাবলু জলিল নগর বাস ষ্টেশনে থাকা তার সহকর্মী সিএনজি অটোরিক্সা চালকদের নিয়ে এলাকার লোকজনের সহায়তায় ওই ডিবি পুলিশ অফিসারকে চ্যালেঞ্জ করে। এক পর্যঅয়ে নুরুল আবছার নামের ওই ডিবি অফিসার তার মোটর সাইকেল ফেলে দৌঁড়ে পালানোর চেষ্টা করে। পরে রাউজান পৌরসভার ৮নং ওয়ার্ডের পশ্চিম রাউজান এলাকার একটি পুকুর থেকে তাকে জনতা আটক করে। গণপিটুনি দিয়ে রাউজান উপজেলা নির্বাহী অফিসার জোনায়েদ কবির সোহাগকে ফোন করে।

রাউজান উপজেলা নির্বাহী অফিসার জোনায়েদ কবির সোহাগ রাউজান থানা পুলিশকে জানালে পুলিশ রাউজান জলিল নগর বাস ষ্টেশন এলাকায় উপস্থিত হলে জনতা ভুয়া ডিবি পুলিশ নুরুল আবছারকে পুলিশের কাছে সোর্পদ করে বলে রাউজান উপজেলা নির্বাহী অফিসার জেনায়েদ কবির সোহাগ জানান।

শেয়ার করুন