পরিবারে শোকের মাতম
মালেশিয়ায় দুই বাংলাদেশি শ্রমিক নিহত সড়ক দুর্ঘটনায়

মালেশিয়ায় দুই বাংলাদেশি শ্রমিক নিহত সড়ক দুর্ঘটনায়

হাফিজুর রহমান (টাঙ্গাইল) : মালেশিয়ায় সড়ক দুর্ঘটনায় দুই বাংলাদেশি শ্রমিকের মৃত্যুর খভর পাওয়া গেছে। নিহতরা হলেন- টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার মাইনুল(৩১) ও মোহাম্মদ(২৮) আলী। খবর পাওয়ার পর এলাকায় নেমে এসেছে শোকের ছায়া। দুই পরিবারে চলছে শোকের মাতম।

আরো পড়ুন : চসিক সাবেক কর পরিদর্শকসহ ২জন আটক কক্সবাজারে
আরো পড়ুন : নগরীর ৪৬৬ কিলোমিটার সড়কে বসবে বিদ্যুৎ সাশ্রয়ী এলইডি বাতি

ধনবাড়ী উপজেলার যদুনাথপুর ইউনিয়নের নলহরা আকন্দবাড়ীর আতাব আলীর ছেলে মোহাম্মদ আলী প্রায় ১ বছর আগে পরিবারের সুখের জন্য আবাদী জমি বিক্রি ও সুদের টাকায় মালেশিয়ায় যান।

রোববার (৭ জুলাই) রাতে কোম্পানির কাজশেষে বাসায় ফেরার পথে জহুর বাহরু জেলার মোয়া থানা এলাকায় রাস্তায় লরির সাথে ধাক্কা লেগে ঘটনাস্থলেই মারা যান বলে পরিবারের সদস্যরা জানান।

নিহত মোহাম্মদ আলীর স্ত্রী লতা জানান, পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যাক্তি ছিলেন তিনি এখন আর উপার্জন করার মত কেউ রইল না। বিদেশ যাওয়ার সময় নিজেদের আবাদী কিছু জমি ও আশা, ব্রাক, সোসাইটি ফর সোসাল সার্ভিস এনজিও এবং এলাকার বিভিন্ন লোকের কাছ থেকে চওড়া সুদে প্রায় ৮ লাখ টাকা সুধী নিয়ে বিদেশে যান। এখন এতগুলো টাকা কে পরিশোধ
করবে বলেই কন্নাই মুর্ছা যান। নিহত আলীর স্কুল পড়ুয়া দুইটি ছেলে সন্তান রয়েছে। বড় ছেলে সিয়াম স্থানীয় হাইস্কুলের নবম শ্রেণীর ছাত্র, শিহাব দ্বিতীয় শ্রেণীতে পড়ে।

একই এলাকার পাথালিয়া গ্রামের হাসমত আলীর ছেলে মাইনুল ইসলাম মালেশিয়ায় ঐ সড়ক দূর্ঘটনায় মারা যান। মাইনুল প্রায় ১২ বছর ধরে মালয়েশিয়ায় ফার্নিচার ও ডেকোরেশনের কাজ করতেন। চলতি বছরের মার্চ মাসে তিন মাস ছুটি কাটিয়ে আবারও মালয়েশিয়ায় যান তিনি।

নিহত মাইনুলের স্ত্রী নাসরিন জানান, তার স্বামী তাকে হোমিও প্যাথিক ডাক্তার বানাতে চেয়েছিলো সেই স্বপ্ন আর পূরণ হলো না। স্বপ্ন স্বপ্নই রয়ে গেল।

নিহতদের লাশ দেশে আনার পর তাদের পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

শেয়ার করুন