কলেজছাত্রকে অজ্ঞান করে অপহরণ, গ্রেফতার ২

কলেজছাত্রকে অজ্ঞান করে অপহরণ, গ্রেফতার ২

চট্টগ্রাম : নগরীর জিইসি মোড় থেকে অপহরণের একদিন পর বুধবার (১০ জুলাই) সরকারি হাজী মুহাম্মদ মহসীন কলেজের ছাত্র জিয়াউল হক নয়নকে বিশ্বকলোনী এলাকার একটি বাসা থেকে উদ্ধার করেছে খুলশি থানা পুলিশ। অভিযানে দুই অপহরণকারীকে গ্রেফতার করা হয়। এসময় পালিয়ে গেছে অপহরণ চক্রের আরো অন্তত ৫-৬ সক্রিয় সদস্য।

অপহরণের শিকার জিয়াউল হক নয়ন (২৩) বাঁশখালী উপজেলার খানখানাবাদ রায়ছটা এলাকার সামছুল আলমের ছেলে। তিনি সরকারি হাজী মুহাম্মদ মহসীন কলেজের অনার্স চতুর্থ বর্ষের শিক্ষার্থী।

গ্রেফতার দুই অপহরণকারী হলো- বাঁশখালী উপজেলার নাফোরা শেখেরখীল এলাকার একরামুল কাদেরের ছেলে মো. আবিদ ওয়াসিফ প্রকাশ এ্যানি (২২) ও নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার আমানতপুর এলাকার আজিজুল হকের ছেলে মো. নুর হোসেন প্রকাশ নুরু (২৩)।

খুলশি থানার ওসি প্রনব চৌধুরী জানান, মঙ্গলবার সন্ধ্যায় জিইসি মোড় ইফকো জামান হোটেলের সামনে দাঁড়িয়ে থাকা জিয়াউল হক নয়নকে মুখে স্প্রে করে অজ্ঞান করে। পরে একটি সিএনজি অটোরিকশায় তুলে আকবরশাহ বিশ্বকলোনী এলাকার একটি বাসায় নিয়ে আটক রাখে। তাকে মারধর করে ৫ লাখ টাকা মুক্তপণ দাবি করে অপহরণকারীরা। পরে জিয়াউল হক নয়নকে ব্ল্যাকমেল করে তার বিভিন্ন বন্ধুর কাছ থেকে মোবাইল করে বিকাশের মাধ্যমে ৪০ হাজার টাকা আদায় করে। জিয়াউল হক নয়নের পরিবার থানায় যোগাযোগ করলে পুলিশ অভিযান চালিয়ে মো. আবিদ ওয়াসিফ প্রকাশ এ্যানি ও মো. নুর হোসেন প্রকাশ নুরুকে গ্রেফতার করে।

তিনি বলেন, মো. আবিদ ওয়াসিফ প্রকাশ এ্যানি ও মো. নুর হোসেন প্রকাশ নুরুসহ অজ্ঞান পার্টির সদস্য। তাদের দলে আরও কয়েকজন সদস্য রয়েছে। তাদের গ্রেফতারে অভিযান চলছে।

শেয়ার করুন