বর্ণাঢ্য আয়োজনে নবীনদের বরণ

বর্ণাঢ্য আয়োজনে নবীনদের বরণ

নাইক্ষ্যংছড়ি : “যেখানে ডাক পড়ে জীবন মরন ঝড়ে, আমরা প্রস্তুত। আমরা চঞ্চল, আমরা অদ্ভূত আমরা নতুন যৌবনেরই দূত” এই শ্লোগানকে সামনে রেখে নতুনদেরকে বরণ করার উদ্যোগ নিয়েছে নাইক্ষ্যংছড়ি হাজী এম.এ কালাম সরকারী কলেজ ছাত্রলীগ।

বুধবার (২৪ জুলাই) সকাল সাড়ে ১০টায় কলেজ ক্যাম্পাসে কলেজ ছাত্রলীগের আয়োজন করা হয়েছে বনাঢ্য নবীণ বরণ অনুষ্ঠান।

আরো পড়ুন : সুখ-স্বাচ্ছন্দময় পর্যটন উন্নয়নে আলো ছড়াচ্ছে ইপসা
আরো পড়ুন : আওয়ামী লীগ নেতাকে গলা কেটে হত্যা লামায়

অনুষ্ঠানে প্রধান অতিথির আসন অলংকৃত এবং নবীনদের সাথে নানা আয়োজন উপভোগ করতে উপস্থিত ছিলেন কলেজ অধ্যক্ষ ও.আ.ম রফিকুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন নাইক্ষ্যংছড়ি উপজেলা আ,লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মো. শফি উল্লাহ, সদর ইউপি চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী, উপজেলা আ,লীগ সাধারণ সম্পাদক মো. ইমরান মেম্বার, কলেজের অধ্যাপক এমদাদ উল্লাহ মোহাম্মদ ওসমান. প্রভাষক হাসান আহমেদ সোবহানি, মোজাহিদুল ইসলাম প্রমূখ।

অনুষ্ঠানে অধ্যাপক মো. শফিউল্লাহ বলেন- জীবনে সফলতা অর্জনের জন্য নিয়মানুবর্তিতা ও অধ্যবসায় সবচেয়ে গুরুত্বপূর্ণ। পড়াশোনা না করে শুধু ডিগ্রি নিলে জ্ঞান অর্জন হয় না। সততা ও ন্যায়কে হৃদয়ে ধারণ করে সুশিক্ষিত হতে হবে। নৈতিকতাহীন শিক্ষা কখনো দেশ ও মানুষের জন্য কল্যাণকর নয়। কলেজ ছাত্রলীগের সভাপতি মো,ইরফান মাহাবুব রায়হানের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন কলেজ ছাত্রলীগ সাধারণ সম্পাদক মুমিনুল ইসলাম মুমু।

অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসাইন স্বাধীন, ছাত্রনেতা আবরার প্রমূখ। আর এদিকে বনাঢ্য আয়োজনকে সফল করতে অক্লান্ত পরিশ্রম করে আসছিলেন কলেজ ছাত্রলীগ নেতৃবৃন্দ ও নবীন বরন উদ্যাপন কমিটি সহ কলেজের ছাত্র ছাত্রীরা। সব মিলিয়ে এবার সরকারী এম,এ কালাম ডিগ্রী কলেজের নবীন বরন উৎসবটি ছিলো নতুনদের জন্য আনন্দ ঘন মূহুর্তের।