কমিউনিটি পুলিশিং এর মহা সমাবেশে-
শেখ হাসিনার উন্নয়ন নস্যাৎ করতে বিএনপি-জামাত এ গুজব ছড়াচ্ছে : দিদারুল আলম

ছেলেধরা গুজব, গণপিটুনি, জঙ্গি ও মাদক প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে কমিউনিটি পুলিশিং এর মহা সমাবেশ শনিবার (২৭ জুলাই) বিকেল ৩টায় জেলা পরিষদ অডিটোরিয়ামে (এল কি সিদ্দিকী স্কয়ার) অনুষ্ঠিত হয়।

সীতাকুণ্ড মডেল থানা ও কমিনিটি পুলিশিং এর আয়োজনে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি ছিলেন আলহাজ্ব দিদারুল আলম এমপি। প্রধান আলোচক  ছিলেন চট্টগ্রাম রেঞ্জের ডি আই-জি খন্দকার গোলাম ফারুক বিপিএম (বার)।অনুষ্ঠানের সভাপতি চট্টগ্রাম জেলা পুলিশ সুপার নুরেআলম মিনা শুভেচ্ছা বক্তব্য রাখেন।

আরো পড়ুন : বিএসএমএমইউ’র দন্ত বিভাগে খালেদা জিয়া
আরো পড়ুন : কোতোয়ালী থেকে ইয়াবাসহ গ্রেফতার ১

প্রধান আলোচক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন। আমরা পুলিশ সেই যুদ্ধে শামিল হয়েছি। ২০৪১ সাল নয় ২০৩০ সালের মধ্যে উন্নত রাষ্ট্রে পরিণত হবে।

জঙ্গীদের তৎপরতা থেমে নেই। বিলিয়ন বিলিয়ন ডলার বিনিয়োগ করা হচ্ছে চট্টগ্রামে। চট্টগ্রামের উন্নয়নের জন্য যা নষ্ট করার জন্য চক্রান্তকারীরা ওতপেতে আছে। গুজবের সঙ্গে যারাই জড়িত সে বিএনপি,জামাত ও আওয়ামীলীগ যে হোক ছাড় দেওয়া হবে না। ২৫ জুলাই থেকে এক সপ্তাহব্যাপী আমরা প্রচার সপ্তাহ ঘোষনা করেছি। এরপর গুজব নিয়ে একটি ঘটনাও আমরা ঘটতে দেবো না। আর কোন মা-বাবাকে সন্তান হারা হতে দেবোনা।

প্রধান অতিথি বলেন, কিছু দুষ্কৃতিকারী শেখ হাসিনার উন্নয়নকে নস্যাৎ করার জন্য উঠে পড়ে লেগেছে। এগুলো বিএনপি জামাতের কাজ। পদ্মার দৃশ্যমান দেখে সহ্য হচ্ছে না তাদের। বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে আমাদের এগুজব প্রতিহত করতে হবে। ২৫ জুলাই থেকে এক সপ্তাহব্যাপী আমরা প্রচার সপ্তাহ ঘোষনা করেছি।

সীতাকুণ্ড এসপি সার্কেল সম্পা রাণী সাহা ও ওসি দেলওয়ার হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মিল্টন রায়, উপজেলা স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা আবদুল মজিদ ওসমানী, কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান আলাউদ্দিন সাবেরী, উপজেলা আওয়ামি লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো: ইসহাক, মহিলা ভাইস চেয়ারম্যান জয়নব বিবি জলি, সীতাকুণ্ড প্রেস ক্লাবের সভাপতি এম সেকান্দার হোসাইন।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান তাজুল ইসলাম নিজামী, চেয়ারম্যান রায়হান উদ্দীন রেহার, পৌর কাউন্সিলর সফিউল হোসেন মুরাদ, ঈমাম ও মুয়াজ্জিন কল্যান ট্রাস্টের সভাপতি মাওলানা আবু তাহের নিজামী, ছাত্র নাঈমুর রহমান।

শেষে প্রধান অতিথি ও প্রধান আলোচককে সম্মানা স্মারক প্রদান করা হয়। অনুষ্ঠান শুরুতে বর্ণাঢ্য র্যালি বের করা হয়।