‘বন্দুকযুদ্ধে’ ২ মাদক বিক্রেতা নিহত টেকনাফে

প্রতীকী

কক্সবাজার : জেলার টেকনাফ উপজেলায় র‌্যাপিড অ্যাকশান ব্যাটালিয়নের (র‌্যাব) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই যুবক নিহত হয়েছেন। নিহতরা হলেন- ওমর ফারুক (৩৫) ও আবদুর রহমান (৪৫)। র‌্যাবের দাবি, নিহত ফারুক ও আবদুর রহমান মাদকবিক্রেতা। তারা টেকনাফ থেকে মাদকের চালান নিয়ে ঢাকায় নিয়মিত বিক্রি করতেন। নিহত ওমর ফারুক রামুর খুনিয়া পালং এলাকার ও আবদুর রহমান টেকনাফ বাহারছড়ার বাসিন্দা।

সোমবার (২৯ জুলাই) ভোরে উপজেলার বাহারছড়া এলাকার মেরিন ড্রাইভ সড়কে এ ঘটনা ঘটে।

আরো পড়ুন : ডেঙ্গু আক্রান্ত জাবি ছাত্রী মারা গেছেন
আরো পড়ুন : ডিআইজি (প্রিজন) পার্থ ৮০ লাখ টাকাসহ গ্রেফতার

ঘটনাস্থল থেকে একটি গাড়ি, ৩০০ বোতল ফেনসিডিল, চার হাজার পিস ইয়াবা, একটি বিদেশি পিস্তল ও চার রাউন্ড গুলি জব্দ করা হয়।

র‌্যাব-২ এর কোম্পানি কমান্ডার পুলিশ সুপার (এসপি) মুহাম্মদ মহিউদ্দিন ফারুকী জানান, ইয়াবা পাচারের গোপন খবর পেয়ে র‌্যাব সদস্যরা সামলাপুর চেকপোস্টে অবস্থান নেয়। এসময় টেকনাফে ৭/৮ কিলোমিটার দূরে র‌্যাবের আরেকটি দলও অবস্থান করছিল। তারা একটি গাড়িকে সন্দেহ হলে থামানোর সংকেত দেয়। সংকেত না মেনে গাড়ি চলে গেলে তাদের ধাওয়া করে র‌্যাব।

এসময় গাড়ি থেকে র‌্যাবকে লক্ষ্য করে গুলি চালায় পাচারকারীরা। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালায়। পরে গোলাগুলি থেমে গেলে ঘটনাস্থল থেকে ওই দুই মাদকবিক্রেতার মরদেহ উদ্ধার করা হয়।

এসময় তাদের ব্যবহৃত গাড়ি থেকে ৩০০ বোতল ফেনসিডিল, চার হাজার পিস ইয়াবা, একটি বিদেশি পিস্তল ও চার রাউন্ড গুলি জব্দ করা হয়। নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।