জুতায় লুকিয়ে ইয়াবা পাচারকালে দুই মাদক কারবারী গ্রেফতার

জুতার ভিতর ইয়াবা পাচারকালে দুই মাদক কারবারী গ্রেফতার

চট্টগ্রাম : নগরীর কোতোয়ালী থানার কদমতলী ফ্লাইওভার থেকে ৯৮৪ পিস ইয়াবাসহ ২ মাদক পাচারকারীকে গ্রেফতার করেছে কোতোয়ালী থানা পুলিশ।

রবিবার (১৮ আগস্ট) রাতে পুলিশের অভিযানে তাদের আটক করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- শামসুল আলম (৩৩)। তিনি কক্সবাজারে টেকনাফ থানার হ্নীলা, ফুলের ডেইল এলাকার মৃত মোহাম্মদ মিয়ার ছেলে। তার বর্তমান ঠিকানা- বৌ বাজার, মধ্যম রামপুর, ফকিরগলি মোড়, ইদ্রিস সওদাগরের বাড়ি এবং মোঃ পারভেজ (২০), পিতা-মোঃ ভুট্টু,৭ নং ওয়ার্ড, ভুট্টুর বাড়ী, থানা-টেকনাফ, জেলা-কক্সবাজার।

আরো পড়ুন : সন্ত্রাসীদের গুলিতে সেনা নিহত রাঙামাটিতে
আরো পড়ুন : পরিত্যক্ত টায়ারে এডিস মশার লার্ভা, জরিমানা ৫ লাখ‍!

কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ মো. মহসীন অভিযানের বিষয়টি নিশ্চিত করে বলেন, ফ্লাইওভারে অস্থায়ী চেকপোস্ট বসিয়ে তল্লাশী কালে নিউ মাকেটের দিক থেকে কদমতলীর দিকে যাওয়া সময় একটি সিএনজি অটোরিক্সাকে তল্লাশীকালে একজনকে সন্দেহজনক জিজ্ঞাসাবাদকালে তার পায়ের পরা জুতার ভিতরে বিশেষ কায়দায় লুকানো ৯৮৪ পিস ইয়াবা পাওয়া যায়। পরে আটক যাত্রী শামসুল আলমকে জিজ্ঞাসাবাদে সে ইয়াবা ক্রেতার নাম বলে। পরে তাকে দিয়ে ফোন করিয়ে ক্রেতা পারভেজকে ডেকে এনে আটক করা হয়।

ওসি মহসীন আরো বলেন, উচ্চ আয়ের আশায় মানুষ দুবাই যায়। আর শামসুল করেছে তার ঠিক উল্টোটা। উচ্চ আয়ের আশায় দুবাই থেকে সে চলে এসেছে চট্টগ্রামে! এসেই শুরু করেছে ইয়াবা ব্যবসা! তবে তার মিশন সফল হয়নি। ৯৮৪ পিস ইয়াবাসহ তাকে গ্রেফতার করেছে টিম কোতোয়ালি। এসময় গ্রেফতার করা হয়েছে পারভেজ নামে তার এক সহযোগীকে। তারা এসব ইয়াবা অভিনব কায়দায় জুতার ভেতর করে কক্সবাজার থেকে হালিশহরে নিয়ে যাচ্ছিল। তাদের উভয়ের বিরুদ্ধেই এর আগেও মাদক আইনে একাধিক মামলা রয়েছে।

শেয়ার করুন