সীতাকুণ্ডে ভুয়া সাংবাদিকের সোর্স আটক

উপরে ডান দিকে আটক ভুয়া সাংবাদিকের সোর্স। নিচে আহতের ব্যক্তির রক্তাক্ত হাত।

সীতাকুণ্ডের বাড়বকুণ্ড ইউনিয়নে অভিযান চালিয়ে আরাফাতুল আরমান (২২) নামে কথিত সাংবাদিকের এক সোর্সকে আটক করেছে সীতাকুণ্ড মডেল থানা পুলিশের টিম। সে সীতাকুণ্ড উত্তর মাহমুদা গ্রামের ইমরান শাহ্’র পুত্র।

মঙ্গলবার (২০ আগস্ট) দুপুর দেড় টার দিকে বাড়বকুণ্ড রেলবিটের উপর থেকে তাকে আটক করা হয়।

আরো পড়ুন : পুলিশের মহানুভবতা…পুলিশের মহানুভবতা…

অভিযানে নেতৃত্বদেন সীতাকুণ্ড থানার এ এস আই মোঃ শহিদুল্লাহ কায়সার। তিনি নয়াবাংলাকে জানান, ভুক্তভোগীর অভিযোগের ভিত্তিতে আমরা জানতে পারি চক্রটি ভুক্তভোগীর কাছ থেকে টাকা হাতিয়ে নেওয়ার জন্য ফন্দি আঁটছে। গোপন সংবাদের ভিত্তিতে ভুক্তভোগীকে নিয়ে অভিযানে গেলে তারা পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌঁড়ে পালানোর চেষ্টা করে। এসময় পুলিশও পিছনে ছুটে। এক পর্যায়ে বাড়বকুণ্ডের রেল বিট থেকে আরাফাতুল আরমান (২২) নামে এক যুবককে আটক করতে সক্ষম হয়। বাকিরা পালিয়ে যায়।

আরো পড়ুন : বাকলিয়ায় বিউবো’র অভিযানে ৯ মামলা, আড়াই লাখ টাকা জরিমানা

ভুক্তভোগী পিএইপি চারালকান্দি গ্রামের মোঃ পারভেজের অভিযোগ, একটি সংঘব্ধ চক্র সাংবাদিক পরিচয়ে ঘরে ঢুকে পরিবারের সদস্যদের ভিডিও করে তা টেলিভিশনে প্রচার করার হুমকী দিয়ে টাকা চায়। আজ তারা টাকা নিতে বাড়বকুণ্ডে আসলে পুলিশ একজনকে আটক করে।

এদিকে গ্রুপটিকে ধরতে পুলিশের অভিযানকালে পুলিশসহ দুইজন আহত হয়েছে। আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এ ব্যাপারে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।