চট্টগ্রামে আবাহনীর বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে : তরফদার রুহুল আমীন

আবাহনী সমর্থক গোষ্ঠীর সাথে মতবিনিময় অনুষ্ঠানে বক্তব্য রাখছেন ফুটবল কমিটির সভাপতি ও আবাহনীর সহসভাপতি তরফদার মো: রুহুল আমিন ।

চট্টগ্রাম : আবাহনী বিরুদ্ধে ষড়যন্ত্র আগেও ছিল বর্তমানেও চলছে। আবাহনী সমর্থক গোষ্টীর মধ্যে ঐক্য থাকলে ষড়যন্ত্র করে কেউ আমাদের হারাতে পারবেনা।

রবিবাব (১ সেপ্টেম্বর) নগরীর আগ্রাবাদ হোটেলে আবাহনী সমর্থক গোষ্ঠীর সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন ফুটবল কমিটির সভাপতি ও আবাহনীর সহসভাপতি তরফদার মো: রুহুল আমিন।

তরফদার মো: রুহুল আমিন বলেন, স্বাধীনতা পরবর্তী সারা বাংলাদেশে আবাহনী মোহামেডানের জনপ্রিয়তা ছিল। ক্লাব পর্যায়ে খেলা চলাকালিন মাঠে এসব ক্লাবে সমথর্করা মাঠে উপস্থিতি ছিল সরব। গত ৮/১০ বছরে ক্লাবগুলির সমর্থকদের মাঠে দেখা যায়। তারা স্যোসাল মিডিয়াতে একটিভ হলেও ,মাঠে তারা একটিভ নয়, তারা মাঠে আসে না। সমথর্ক গোষ্টী দরকার, সমথর্করা মাঠে থাকলে খেলোয়াড়রা অনুপ্রাণীত হয়।

তরফদার মো: রুহুল আমিন আরো বলেন , প্রতিটা ম্যাচে আবাহনীর সমর্থক গোষ্টীর সরব উপস্থিতি চাই, সমর্থক গোষ্ঠীর প্রতি জন সদস্যের বাড়ীতে আবাহনীর পতাকা চাই। প্রতিটি ম্যাচে আবাহনীর সমর্থকদের ৩ হাজার টিকেট দেওয়া হবে। মাঠ বিমুখরা মাঠে ফিরে আসুন। ফুটবল বাঙ্গালীর জাতির সাথে মিশে আছে। মাদক ও দূনীতি মুক্ত সমাজ গড়তে যুব সমাজকে ফুটবলের সাথে সংযুক্ত করতে হবে। প্রতিটি শিশুর জম্মে ২/৩ মাসের মধ্যে ফুটবল হাতে তুলে দিই, আমি যেভাবে আমার ছেলেও নাতিকে ফুটবল ধরিয়ে দিয়েছি ,আপনারাও একই কায়দায় সবাই সন্তানের হাতে ফুটবল তুলে দেবেন।

মতবিনিময় সভায় আবাহনী ও আবাহনী সমর্থক গোষ্ঠীর জেলা, থানা ও ওয়ার্ড পর্যায়ে নেতারা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন