ইয়াবাসহ ‘মানবাধিকার সংগঠনের সভাপতি’ আটক পটিয়ায়

মানবাধিকার সংগঠনের সভাপতির জব্দ গাড়ি

চট্টগ্রাম : মানবাধিকার সংগঠনের লোগোযুক্ত স্টিকার লাগিয়ে প্রাইভেট কারে কক্সবাজার থেকে ইয়াবা নিয়ে আসার পথে এক ‘মানবাধিকার সংগঠনের সভাপতি’ ও তার গাড়ি চালককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এসময় তাদের কাছ থেকে ৬০ হাজার ৮০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

বুধবার (৪ সেপ্টেম্বর) দুপুরে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়া উপজেলার আমজুরহাট এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আরো পড়ুন : অর্থনৈতিক প্রবৃদ্ধির সাথে বন্দরের সক্ষমতা বাড়ানো প্রয়োজন : তথ্যমন্ত্রী
আরো পড়ুন : জাতীয় নিরাপত্তা সেলের প্রধান নির্বাহী আছাদুজ্জামান মিয়া

আটকরা হলেন- ফরিদপুর জেলার সদর উপজেলা এলাকার শফি উদ্দিনের ছেলে মো. নাছিবুর রহমান প্রকাশ নাছিব (৪২) ও পিরোজপুর জেলার ভাণ্ডারিয়া এলাকার মো. আলমগীরের ছেলে মো. রাশেদ (২৭)।

এদের মধ্যে নাছিবুর রহমান প্রকাশ নাছিব নিজেকে সোসাইটি ফর এস্টাবলিমমেন্ট অ্যান্ড ইমপ্লিমেনটেশন অব হিউম্যান রাইটস নামের একটি সংগঠনের ঢাকার সভাপতি পরিচয় দিয়েছেন এবং মো. রাশেদ তার প্রাইভেট কারের চালক।

র‌্যাব-৭ এর মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মো. মাশকুর রহমান জানান, প্রাইভেট কারে সোসাইটি ফর এস্টাবলিমমেন্ট অ্যান্ড ইমপ্লিমেনটেশন অব হিউম্যান রাইটস নামের একটি মানবাধিকার সংগঠনের লোগোযুক্ত স্টিকার লাগিয়ে কক্সবাজার থেকে ইয়াবা নিয়ে আসার সময় সংগঠনটির ঢাকার সভাপতি নাছিবুর রহমান প্রকাশ নাছিব ও তার গাড়ি চালক রাশেদকে আটক করা হয়েছে। তাদের কাছ থেকে ৬০ হাজার ৮০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়েরপূর্বক আদালতে সোপর্দ করা হবে।

শেয়ার করুন