বৃদ্ধ বয়সে বাবার বিয়ে, ভাইপোকে নিয়ে ষড়যন্ত্রে লিপ্ত সৎ মা

সংবাদ সম্মেলনে ভুক্তভোগী পরিবার

সীতাকুণ্ড : যে মায়ের জন্য সন্তানরা কষ্ট করে বিদেশ থেকে টাকা পাঠিয়েছেন সেই টাকা নিজ একাউন্টে না রেখে রেখেছেন কাজের বুয়ার ভাইপোর ব্যাংক একাউন্টে। আমাদের কষ্টার্জিত টাকায় যে মা সুখ না পাওয়ার আগেই পৃথিবী থেকে বিদায় নেন সেই মায়ের শোক কাটিয়ে উঠতে না উঠতেই ১৫ দিনের মধ্যে ৭০ বছর বয়সে কাজের বুয়া নুর বানুকে বিয়ে করে ঘরে তোলেন বাবা। সেই থেকে ফুসলিয়ে বিদেশ থেকে পাঠানো টাকা ও বাবার জমি আত্মসাৎ করার চেষ্টা করছে।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) সকাল ১১ টায় সীতাকুণ্ড প্রেস ক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে এভাবেই অভিযোগ করেছেন ভুক্তভোগী মোহাম্মদ মিয়ার সন্তানেরা।

সন্তানদের অভিযোগ, ৮ ভাই বোনের সাজানো একটি পরিবার ধংসের দ্বারপ্রান্তে । নুর বানু ও তার ভাইপো নিজাম উদ্দিন বিভিন্নভাবে ভয় ভীতি দেখাচ্ছে। এসব কিছুর প্রতিবাদ করলে উল্টো আমাদের নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে। তাদের জুলুম এখানেই শেষ নয় পত্রিকায় মিথ্যা সংবাদ ছাপিয়ে সামাজিকভাবে আমাদের সম্মান ক্ষুণ্ন করার পাশাপাশি সংসার ভাঙনের চেষ্টায় লিপ্ত রয়েছে।

কুমিরা ইউনিয়নের কাজী পাড়া গ্রামের সাম ফকিরের বাড়ী থেকে সংবাদ সম্মেলন করতে আসেন মোহাম্মদ মিয়ার সন্তান আব্দুল আলিম, আব্দুল হাসেম,রেজিনা বেগম,কোহিনুর বেগম,মফিজুর রহমান।