ভাবীকে ধর্ষণ করতে গিয়ে দেবরের লিঙ্গ কর্তন

নিজের ভাবীকে ধর্ষণ করতে গিয়ে পুরুষাঙ্গ হারিয়েছে এক দেবর।শনিবার (৫অক্টোবর) রাতে নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার উচিৎপুরা ইউনিয়নের জাঙ্গালিয়া বুরুমদীপাড়া গ্রামে এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃস্টি হয়েছে। মূমুর্ষূ অবস্থায় দেবর মনিরকে (৩০) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয়রা জানিয়েছে, বুরুমদীপাড়া গ্রামের দুবাই প্রবাসীর স্ত্রী তার দুই সন্তান সহ বাড়িতেই থাকে। ওই গৃহবধূর দেবর মনির দীর্ঘ দিন যাবত অনৈতিক সম্পর্ক স্থাপনের চেষ্টা করে ব্যর্থ হয়। শনিবার রাতে সে ঘুমন্ত অবস্থায় ভাবীকে জোর করে ধর্ষণ করতে যায়। এ সময় গৃহবধূ ভাবী আগে থেকে প্রস্তুত রাখা ধারালো ব্লেড দিয়ে মনিরের পুরুষাঙ্গ কেটে নেয়। ঘটনাটি জানতে পেরে বাড়ীর লোকজন দ্রুত তাকে প্রথমে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে আনে এবং পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করে।
আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের জরুরী বিভাগের চিকিৎসক ডাঃ মনিরুজ্জামান জানান, লিঙ্গটি দেড় থেকে ২ সেন্টিমিটার পরিমাণ কাটা গেছে এবং প্রচুর রক্ত ক্ষরণ হয়েছে। তাকে এ হাসপাতালে আনলে অবস্থা খারাপ হওয়ায় আমরা ঢাকায় প্রেরণ করি।
গৃহবধূ বলেন, আমার দেবর আমাকে দীর্ঘদিন ধরে উত্ত্যক্ত করে আসছে। আমি বাধ্য হয়ে এই কাজ করছি।
স্থানীয় ইউপি সদস্য মোঃ আলমগীর হোসেন জানান, ঘটনা সত্য। আমরা এলাকাবাসী সম্ভাব্য কোন অঘটনের আশংকায় ওই গৃহবধূকে নজরদারীতে রেখেছি।
আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, এ ব্যাপারে তিনি কোন লিখিত অভিযোগ পায়নি।

শেয়ার করুন