বাইশারীতে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন জহির

বাইশারীতে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন জহির

বান্দরবান : জেলার নাইক্ষ্যংছড়ির বাইশারী ইউনিয়নের বাসিন্দা মৃত নুর মোহাম্মদ ডিলারের ৩য় পুত্র সাংবাদিক মফিজুর রহমাানের ছোট ভাই জহির উদ্দিন (২৮) ডাম্পার গাড়ী দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন। শনিবার (২ নভেম্বর) সকাল দশটার দিকে দক্ষিণ বাইশারী এলাকায় নুরুর বাড়ীর পাশ্বে সে নিজেই গাড়ীটি চালিয়ে আসার সময় নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গেলে গাড়ী থেকে নিজেকে বাঁচাতে লাফ দিলে গাড়ীর তলে পড়ে যায়।

আরো পড়ুন : জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে সাদেক হোসেন খোকার
আরো পড়ুন : নারী উদ্যোক্তাদের পণ্য নিয়ে আন্তর্জাতিক মেলা শুরু চট্টগ্রামে

এসময় এলাকার লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নেওয়ার পর ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, ডাম্পার গাড়ীটি খালি ছিল তিনি গতিপথ পরিবর্তনের জন্য গাড়ীটি ফেরাতে গিয়ে পাশ্ববর্তী খাদে পড়ে গেলে নিজেকে বাঁচাতে গাড়ী থেকে লাফ দিলে দুর্ঘটনার শিকার হয়।

চালক জহির ৩ ভাই ১ বোনের মধ্যে ৩য়। তার সদ্য বিবাহিত স্ত্রী সন্তান সম্ভবা। চালক জহিরের অকাল মৃত্যুতে পরিবারের মাঝে নেমে এসেছে শোকের ছায়া।

এদিকে নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের নির্বাহী সদস্য মুফিজুর রহমানের ছোট ভাই জহিরের মৃত্যুতে গভীর ভাবে শোক প্রকাশ করেছে এবং ও পরিবারের সকল সদস্যদের প্রতি সমবেদনা জানান প্রেসক্লাব নেতৃবৃন্দ।

এছাড়াও বাইশারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আলম কোম্পানি ও সকল পরিষদবর্গ জহিরের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। এবং পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান ও মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন। তার আত্মার শান্তি কামনা করেন।