আইন মেনে গাড়ী চালাতে সড়ক পরিবহন মালিক ও শ্রমিকের অঙ্গীকার

আইন মেনে গাড়ী চালাতে সড়ক পরিবহন মালিক ও শ্রমিকের অঙ্গীকার

চট্টগ্রাম : সড়ক পরিবহন মালিক ও শ্রমিক নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. মাহবুবুর রহমান। সুষ্ঠু ট্রাফিক ব্যবস্থাপনা বিষয়ক মতবিনিময় সভায় ট্রাফিক শৃঙ্খলা বজায় রাখতে নিজস্ব মতামত তুলে ধরে বক্তব্য রাখেন সড়ক পরিবহন মালিক ও শ্রমিক নেতৃবৃন্দ। সভায় আইন মেনে গাড়ী চালানোর অঙ্গীকার পুনব্যক্ত করেন যানবাহন শ্রমিক নেতৃবৃন্দ।

সোমবার (২৫ নভেম্বর) বিকালে দামপাড়া পুলিশ লাইন্সস্থ সিএমপির সম্মেলন কক্ষে এই মতবিনিময় সভার আয়োজন করেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ।

আরো পড়ুন : ‘মানুষের মুখে হাসি ফোটাতে নিরলসভাবে কাজ করছেন বঙ্গবন্ধু কন্যা’
আরো পড়ুন : জসিম মেম্বারের অত্যাচার থেকে পরিত্রাণ চায় এক পরিবার

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন সিএমপি কমিশনার মাহবুবুর রহমান। তিনি বলেন, পুলিশের পাশাপাশি সড়ক পরিবহন মালিক ও শ্রমিক নেতৃবৃন্দকে দায়িত্বশীলতার সাথে যানবাহন চালাতে হবে। একই তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, মহানগরীতে ট্রাফিক শৃঙ্খলা বজায় রেখে যানবাহন শ্রমিকবৃন্দ গাড়ী চালাবেন।

এসময় অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) আমেনা বেগম, বিপিএম-সেবা, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) জনাব এস. এম. মোস্তাক আহমেদ খান বিপিএম, পিপিএম (বার), সড়ক পরিবহন মালিক ও শ্রমিক নেতৃবৃন্দ সহ পুলিশের অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন