শনিবার থেকে পেঁয়াজ ৪৫ টাকা দরে বিক্রয় করবে পুনাক

পেঁয়াজ- ফাই ছবি

চট্টগ্রাম : নগরীর ৫ থানায় ৪৫ টাকা দরে পেঁয়াজ বিক্রয় করবে পুলিশ নারি কল্যাণ সমিতি (পুনাক)। পেঁয়াজের অস্বাভাবিক দামের লাগাম টানতে থানা প্রাঙ্গণে প্রতি কেজি পেঁয়াজ ৪৫ টাকা দরে বিক্রির উদ্যোগ নিয়েছে পুলিশ।

শনিবার (৭ ডিসেম্বর) সকাল ১০টা থেকে কোতোয়ালী, খুলশী, পাহাড়তলী, চান্দগাঁও ও ইপিজেড থানায় পেঁয়াজ বিক্রি করা হবে।

আরো পড়ুন : আল কোরআন বিশ্বনবীর (স:) শ্রেষ্ঠ মুজিজা : মাওলানা নূরী
আরো পড়ুন : টিসিবির পেঁয়াজ কালোবাজারে বিক্রি : ৪জন আটক চট্টগ্রামে

প্রত্যেক থানা প্রাঙ্গণে এক টন করে প্রতিদিন পাঁচ টন পেঁয়াজ বিক্রি হবে। পুলিশের এ কার্যক্রম এক সপ্তাহ ধরে চলবে বলে জানা গেছে। একজন ক্রেতাকে দেওয়া হবে সর্বোচ্চ এক কেজি করে পেঁয়াজ।

সিএমপি কমিশনার মো. মাহাবুবর রহমান বলেন, পুলিশ নারী কল্যাণ সমিতির উদ্যোগে থানা প্রাঙ্গণে পেঁয়াজ বিক্রি করা হবে। সাধারণ মানুষের দুর্ভোগ কমাতে ও ক্রমাগত বৃদ্ধি পাওয়া পেঁয়াজের দামের লাগাম টানতে পুলিশের পক্ষ থেকে এ উদ্যোগ নেওয়া হয়েছে।

তিনি বলেন, পুলিশ পরিবারের সংগঠন পু্লিশ নারী কল্যাণ সমিতি এসব পেঁয়াজ সংগ্রহ করে সাধারণ মানুষের কাছে নামমাত্র মূল্যে বিক্রির উদ্যোগ নিয়েছে। শনিবার (৭ ডিসেম্বর) সকাল ১০টা থেকে কোতোয়ালী, খুলশী, পাহাড়তলী, চান্দগাঁও ও ইপিজেড থানায় পেঁয়াজ বিক্রি করা হবে। প্রত্যেক থানা প্রাঙ্গণে এক টন করে প্রতিদিন পাঁচ টন পেঁয়াজ বিক্রি হবে। পুলিশের এ কার্যক্রম এক সপ্তাহ ধরে চলবে।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, শনিবার সকাল ১০টা থেকে থানা প্রাঙ্গণে পেঁয়াজ বিক্রি হবে প্রতিদিন এক টন করে পেঁয়াজ বিক্রি হবে। সাতদিন চলবে পেঁয়াজ বিক্রি। একজন ক্রেতাকে সর্বোচ্চ এক কেজি করে পেঁয়াজ দেওয়া হবে।

শেয়ার করুন